• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

তিন দিনের মধ্যে পোস্টার সরানো হবে: আতিক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৫৬
তিন দিন পোস্টার সরানো আতিক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ঢাকা উত্তর সিটিতে আগামী তিনদিনের মধ্যে পোস্টার সরানো হবে। লেমিনেটিং পোস্টারগুলো রিসাইকেল করা হবে। যারা রিসাইকেল করবে তারা জানিয়েছে পোস্টারগুলো থেকে কাগজ বের করে আনা হবে। আর পলিথিনও রিসাইকেল করা হবে।

রোববার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বনানীর নিজ নির্বাচনী কার্যালয়ে ফলাফল পরবর্তী প্রতিক্রিয়ায় সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আতিক বলেন, এ পোস্টার সরাতে অবশ্যই প্রার্থীদের দায়িত্ব নিতে হবে। তারা এগুলো লাগিয়েছেন। আমার পক্ষ থেকে আজই অনেক এলাকায় পোস্টার সরানোর কাজ শুরু হয়েছে। আওয়ামী লীগের পক্ষ থেকেও দুটি দল এ কাজে নেমেছে। সিটি করপোরেশনও পোস্টার সরাচ্ছে। এবার খুব দ্রুত সময়ে পোস্টার সরে যাবে।

তিনি আরও বলেন, গত নয় মাস অনুশীলন করেছি। এতদিন একটি সুযোগ চেয়েছিলাম। নগরবাসী আমাকে সেই সুযোগ দিয়েছেন। বিভিন্ন খাতে বিশেষজ্ঞ যারা আছেন তাদের নিয়ে নগরের সমস্যা দূর করবো। এটি একলা চলার পথ না। সবাইকে সঙ্গে নিয়ে সমস্যার সমাধান করবো। প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ শেষ করাই হবে আমার অন্যতম লক্ষ্য। সবাইকে নিয়েই চ্যালেঞ্জ মোকাবিলা করবো।

এ সময় উপস্থিত ছিলেন উত্তর সিটির আওয়ামী লীগ গঠিত নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক তোফায়েল আহমেদ, আওয়ামী লীগ নেতা শেখ ফজলুল করিম সেলিম, সংসদ সদস্য সাদেক খান, আসলামুল হক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কুলছাত্রীকে তিন দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ
ঈশ্বরগঞ্জে পোস্টার লাগানোকে কেন্দ্র করে তরুণ খুন
ডিএনসিসি এলাকায় মশা নিধন ক্যাম্পেইন ২২ এপ্রিল
কার পার্কিংয়ে দোকান থাকতে পারবে না : মেয়র আতিক
X
Fresh