logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

নয়াপল্টনে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ

নয়াপল্টন আওয়ামী লীগ সংঘর্ষ বিএনপি

রাজধানীর নয়াপল্টনে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তা দিয়ে আওয়ামী লীগের একটি মিছিল যাচ্ছিল। এসময় পাশে দাঁড়িয়ে নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন বিএনপির নেতাকর্মীরা। তখন আওয়ামী লীগের মিছিলকারী ও বিএনপির বিক্ষোভকারীদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে উত্তেজনার সৃষ্টি হলে একপর্যায়ে দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপ হয়। এরপর অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ধাওয়া-পাল্টা ধাওয়ার বিষয়ে পুলিশের মতিঝিল বিভাগের ডিসি জামিল হাসান সাংবাদিকদের জানান, নির্বাচন পরবর্তী দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এখন পরিস্থিতি শান্ত আছে। নয়াপল্টন এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় কাউকে আটক করা হয়নি।

এদিকে আজ বিকেল থেকেই নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের নেতাকর্মীদের আনাগোনা বাড়তে থাকে। তারা নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে অবস্থান নেন এবং নির্বাচন কমিশনবিরোধী স্লোগান দেন।

পি

RTV Drama
RTVPLUS