• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নিশিরাতের সংসদ ভেঙে নির্বাচন দিন, নইলে জনবিস্ফোরণ ঠেকাতে পারবেন না: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জানুয়ারি ২০২০, ১৪:২৮
রুহুল কবির রিজভী আহমেদ
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ

বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে সংসদ ভেঙে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়া না হলে সরকারের পালানোর পথ রুদ্ধ হয়ে যাবে। জনবিস্ফোরণ ঠেকাতে পারবেন না। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, দীর্ঘ প্রায় দুই বছর ধরে প্রতিহিংসার রোষে কারাবন্দি বিনা চিকিৎসায় পঙ্গুপ্রায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চান দেশের প্রতিটি মানুষ। আমরা গুরুতর অসুস্থ দেশনেত্রীকে দ্রুত নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

তিনি বলেন, দেশনেত্রীকে বিনা চিকিৎসায় কারারুদ্ধ রেখে তার জামিনে সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে সরাসরি বাধা দেয়া হচ্ছে। তাকে সুচিকিৎসা থেকেও বঞ্চিত করে রাখা হয়েছে। বিচারকের আসনে বসে আওয়ামী লীগের কথামতো যেসব বিচারক নিরপরাধ মানুষের সঙ্গে অন্যায় আচরণ করছেন তাও দেশবাসী দেখছে।

রিজভী আরও বলেন, তারেক রহমান লন্ডনে জিয়াউর রহমানের জন্মবার্ষিকীর আলোচনা সভায় মাতৃভূমির ভৌগোলিক স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় ‘টেক ব্যাক বাংলাদেশ’ আন্দোলনে রাজপথে নেমে আসার যে ডাক দিয়েছেন; তাতে দলমত নির্বিশেষে দেশপ্রেমিক প্রতিটি মানুষকে এক কাতারে এসে সাড়া দিতে ও সকলকে সক্রিয় শরিক হতে উদাত্ত আহ্বান জানাচ্ছি।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
ডিএ তায়েবের জন্য যেভাবে ভোট চাইছেন মেয়ে টুনটুনি
X
Fresh