• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চড়াও হলেও নির্বাচন থেকে সরবো না: ফখরুল

নীলফামারী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ জানুয়ারি ২০২০, ২১:৪৫
চড়াও হলেও নির্বাচন থেকে সরবো না: ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা একটি গণতান্ত্রিক দল। একটি পলিটিক্যাল ডেমোট্রিক পার্টি হিসেবে নির্বাচনে থাকাটা বড় প্রয়োজন। সে কারণে এতো বৈরী পরিবেশের মধ্যে, প্রতিকূল অবস্থার মধ্যেও নির্বাচনে অংশ নিয়েছি।

আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, নির্বাচন কমিশনকে আমরা ভালো করে চিনি, অযোগ্য একটি নির্বাচন কমিশন। আর এই সরকার কখনো একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন করতে দেবে না। তারা জানে সুষ্ঠু নির্বাচন হলে কোনও নির্বাচনে জিততে পারবে না। সে কারণে এসময় বাধা, গোলযোগ সৃষ্টি করবে, বিএনপি বা বিরোধী দলের প্রার্থীদের প্রতি চড়াও হবে। তারপরও নির্বাচন আছি, থাকবো এবং এভাবে বিজয় হবো ইনশাল্লাহ।

অ্যাটর্নি জেনারেলের বক্তব্যের জবাবে ফকরুল বলেন, বিষয়টা তাদের পরিকল্পিত এবং সাজানো। খালেদা জিয়াকে মিথ্যা একটি মামলা দিয়ে সাজা দেয়া হয়েছে, রাজনীতি থেকে তাকে দূরে সরিয়ে রাখবেন বলে সেটি করিয়েছেন। তাহলে আপনারা নির্ধারণ করে দেন, সাজা কত বছর হবে, মুক্তি কবে হবে- আর সেটিই তার বক্তব্যে প্রমাণিত হয়েছে। আমরা যে বলি সরকার সবকিছু নিয়ন্ত্রণ করছে- সেটাই তো প্রমাণিত হচ্ছে। আর ওবায়দুল কাদের সাহেবের কথা আমি বেশি একটা আমলে নেই না।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh