logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

সভাপতি রিয়ন, সম্পাদক তাসরিন

দুই দশক পর জয়পুরহাটে ছাত্র ইউনিয়নের কমিটি

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ১১ জানুয়ারি ২০২০, ০৯:২৫ | আপডেট : ১১ জানুয়ারি ২০২০, ০৯:৩৪
জয়পুরহাট
রিফাত আমিন রিয়ন ও তাসরিন সুলতানা
দুই দশক পর অনুষ্ঠিত হলো জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়নের সম্মেলন। শনিবার সকালে সংগঠনটির নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এতে জয়পুরহাট সরকারি কলেজের স্নাতক (পাস) কোর্সের শিক্ষার্থী রিফাত আমিন রিয়ন সভাপতি ও আক্কেলপুর এমআর কলেজের বাংলা বিভাগের শিক্ষার্থী তাসরিন সুলতানা সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

২০০০ সালে সংগঠনের ১৪তম জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এতে সভাপতি হয়েছিলেন জাহাঙ্গীর আলম নান্নু, সাধারণ সম্পাদক হয়েছিলেন শহিদুল আলম মুন্না। এরপরে বেশ কয়েকবার জয়পুরহাট জেলার আহ্বায়ক কমিটি দেয়া হলেও সম্মেলন করতে পারেনি সংগঠনটি।

নবগঠিত ২৩ সদস্য বিশিষ্ট কমিটিতে কাজল রানা, রমজানুল ইসলাম, রেজুয়ান আহমেদকে সহ-সভাপতি ও মাছুম হোসেন, তাসমিনা সুলতানা, নাদিম হোসেনকে সহকারি সাধারণ সম্পাদক করা হয়েছে। 

এতে রুবেল হোসেন সাংগঠনিক সম্পাদক, আব্দুল মোমিন কোষাধ্যক্ষ ও সামিয়া আক্তার মিমি দপ্তর সম্পাদক হয়েছেন। 

এছাড়া শিশির ইমতেয়াজ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, রিফাত হোসেন স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক, রাসেল হোসেন প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক, রাফিউজ্জামান প্রান্ত সাংস্কৃতিক সম্পাদক ও আসিফ খান শরিফুল সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন। 

কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে তরিকুল ইসলাম, রোহান হোসেন ও তানভীর ইসলামকে। দুটি পদে পরে কো-অপ্ট করা হবে বলে জানানো হয়।

বৃহস্পতিবার সকালে শহরের শহীদ কবি মাহতাব উদ্দিন বিদ্যাপীঠ প্রাঙ্গণে ১৫তম জেলা সম্মেলনের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন। অতিথি ছিলেন জেলা সিপিবি সাধারণ সম্পাদক এম এ রশিদ, ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মেহেদী হাসান নোবেল। উদ্বোধন শেষে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রাও বের করে সংগঠনটি। পরে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।


এসজে

 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়