• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চিঠি দিয়েছেন দুই মেয়র প্রার্থী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জানুয়ারি ২০২০, ১৭:৩৮
খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চিঠি দিয়েছেন দুই মেয়র প্রার্থী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমোতি চেয়েছেন দলের মনোনীত ঢাকা সিটি করপোরেশনের দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল এবং ইশরাক হোসেন। তারা আইজি প্রিজন ও জেল সুপার বরাবর চিঠি দিয়েছেন।

আজ বুধবার রাজধানীর মতিঝিলে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে জোটের নেতাদের সঙ্গে দেখা করে ইশরাক হোসেন সাংবাদিকদের একথা বলেন।

তিনি বলেন, আজ সকালে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি চেয়ে আইজি প্রিজন ও জেল সুপার বরাবর আবেদন করেছি। সরকারের প্রতি অনুরোধ, আমাদের এই আবেদন গ্রহণ করে ওনার সঙ্গে দেখা করার সুযোগ করে দেবে।

নির্বাচনের পরিবেশ নিয়ে ইশরাক বলেন, প্রশাসনকে ব্যবহার করে ভোটের ফলাফল প্রভাবিত করা হবে। তাদের প্রতিপক্ষ ভীত। হেরে যাওয়ার ভয়ে প্রশাসনকে ব্যবহার করে দিক-নির্দেশনা দিয়েছে। তবে তারা জনগণকে সামনে নিয়ে এগিয়ে যেতে চান। যতই বাধা আসুক, মাঠ ছেড়ে যাবেন না বলে মন্তব্য করেন।

তাবিথ আউয়াল বলেন, ঐক্যফ্রন্ট জোরালোভাবে আমাদের দুজনকেই সমর্থন ও সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমরা যা আশঙ্কা করেছিলাম, সেটাই আছে। তিনি বলেন, প্রচারণার আগেই যে অনিয়ম আমরা দেখছি, আমি বিশ্বাস করতে পারছি না এখনো একটা সুষ্ঠু নির্বাচন হবে। তবে জেনেশুনে আমরা নির্বাচনে লড়াই করছি।

বৈঠকে দুই মেয়র প্রার্থীকে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে সমর্থন দেয়া হয়।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেন, আমরা দেখেছি নির্বাচন প্রক্রিয়াকে নষ্ট করে কিভাবে ঘোষণা হয়ে যায় এক একটা রায়। আমাদের ধারণা এবারও একই ধরনের নাটক করার জন্য সরকারের দিক থেকে প্রস্তুতি নেয়া হচ্ছে।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা অধ্যাপক আবু সাইয়িদ চৌধুরী, সুব্রত চৌধুরী, এডভোকেট সুব্রত চৌধুরী,জেএসডি কার্যকরি সভাপতি সা কা ম আনিছুর রহমান খান,গনফোরামের এডভোকেট মহসীন রশীদ, মোস্তাক আহমেদ গনফোরাম, জিএসডির শহীদ উদ্দীন মাহমুদ স্বপন, নাগরিক ঐক্যের শহীদ উল্লা কায়সার, মমিনুল হক ডা. জাহিদ, বিকল্প ধারা বাংলাদেশ মহাসচিব শাহ আহমেদ বাদল, দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
জোরেশোরে চলছে কারওয়ান বাজার সরিয়ে নেওয়ার কাজ (ভিডিও)
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
X
Fresh