• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নির্বাচন থেকে সরে যেতে ভয় দেখানো হচ্ছে: তাবিথ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জানুয়ারি ২০২০, ১৫:৫৯
তাবিথ আউয়াল
বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল

ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল অভিযোগ করে বলেছেন, নির্বাচন থেকে সরে যেতে নানাভাবে তাকে ভয় দেখানো হচ্ছে। বিএনপি সমর্থিত মেয়র ও কাউন্সিলর প্রার্থীসহ নেতাকর্মীদের ওপর নানাভাবে জুলুম-নির্যাতন শুরু হয়েছে। নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। এতে প্রমাণ হয় শাসকগোষ্ঠী ৩০ ডিসেম্বরের মতো ঢাকা সিটি করপোরেশন নির্বাচনেও প্রহসন করবে।

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনের ভাসানী ভবনে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। আসন্ন ঢাকা সিটি নির্বাচন উপলক্ষে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে এই সভা হয়।

তাবিথ আউয়াল বলেন, বিএনপি ও প্রার্থীদের ন্যায়সঙ্গত দাবি উপেক্ষা করে দুই সিটিতে ইভিএমে ভোট গ্রহণের সিদ্ধান্তে অটল রয়েছে নির্বাচন কমিশন। এতে প্রমাণ হয়, ভোট নিয়ে সরকারের চরম দুরভিসন্ধি রয়েছে। তিনি বলেন, এ মুহূর্ত থেকে বিএনপি সমর্থিত প্রার্থী ও সমর্থকদের ওপর জুলুম-নির্যাতন বন্ধ করতে হবে। সুষ্ঠু ও অবাধ নির্বাচনের লক্ষ্যে ইভিএম বাতিলসহ নির্বাচনের আগ পর্যন্ত নতুন করে নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের ও গ্রেপ্তার বন্ধ করতে হবে।

স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি ফখরুল ইসলাম রবিনের সভাপতিত্বে এতে বক্তব্য দেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান, সহসভাপতি গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ প্রমুখ।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাবতলীতে পিকআপের ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত, সড়ক অবরোধ
ডিএনসিসির ১০ কর্মকর্তাকে বদলি
‘নতুন করে কোনো গাড়ির রেজিস্ট্রেশন দেওয়া হবে না’
X
Fresh