• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি জানে নিরপেক্ষ নির্বাচন হলে তারা হেরে যাবে: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জানুয়ারি ২০২০, ১৪:৫৭
বিএনপি জানে নিরপেক্ষ নির্বাচন হলে তারা হেরে যাবে: কাদের
ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভোট হতে না হতেই বিএনপি ইভিএম নিয়ে নানা অপপ্রচার চালাচ্ছে। তারা আধুনিক ভোট পদ্ধতিও চায় না। তারা জানে, নিরপেক্ষ নির্বাচন হলে তারা হেরে যাবে। কাজেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি এখন ইভিএমের বিরুদ্ধে লেগেছে।

আজ সোমবার (৬ জানুয়ারি) দুপুরে সাভারে আওয়ামী লীগের উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে কম্বল, শুকনো খাবার, শিশুখাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সিটি নির্বাচনে ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বলেছেন। আমাদের খারাপ উদ্দেশ্য থাকলে জনগণের দ্বারে দ্বারে যাচ্ছি কেন?

তিনি বলেন, বিএনপি সিটি নির্বাচন হওয়ার আগেই ভোট নিয়ে নানা অবান্তর মন্তব্য করছে। আমি ঢাকাবাসীকে বলবো, আপনারা যাকে খুশি ভোট দেবেন।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার আপনাদের সবচেয়ে কাছের। আমি অনুরোধ করবো, আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের নেত্রী শেখ হাসিনার হাত আরও শক্তিশালী করবেন। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সাহায্য করবেন।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
‘আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
X
Fresh