• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে গোলাম রাব্বানীর আবেগঘন স্ট্যাটাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জানুয়ারি ২০২০, ১২:৩২
ফেসবুকে গোলাম রাব্বানীর আবেগঘন স্ট্যাটাস

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর রাতে ফেসবুকে এক আবেগপূর্ণ স্ট্যাটাস দিয়ে ক্ষমা চেয়েছেন ছাত্রলীগের অপসারিত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

শনিবার (৪ জানুয়ারি) রাতে ছাত্রলীগ নিয়ে স্বপ্নের অপূর্ণতার কথা তুলে ধরে ফেসবুকে নানান অনুভূতি প্রকাশ করেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে রাব্বানী লিখেছেন, ‘ছাত্ররাজনীতির গুণগত পরিবর্তনের অভিলাষ নিয়ে ছাত্রলীগকে ‘ইতিবাচকতার ব্রান্ড এম্বাসেডর’ হিসেবে প্রতিষ্ঠিত করার একবুক স্বপ্ন নিয়ে যাত্রাটা শুরু হয়েছিল। চলার পথের নানা বন্ধুরতা, অসাবধানতা, ত্রুটি-বিচ্যুতি, আর বোধকরি শতভাগ প্রচেষ্টার অভাবে স্বপ্নটা অসম্পূর্ণ রয়ে গেছে।’

তিনি লেখেন, ‘স্নেহ-ভালোবাসার প্রিয়মুখ জয়-লেখকের হাত ধরে সে আজন্ম লালিত স্বপ্ন পূর্ণতা পাক, এই প্রত্যাশা। অন্তর্নিহিত দোয়া, শুভকামনা আর পূর্ণ সহযোগিতা থাকবে তোদের জন্য। শিক্ষা-শান্তি-প্রগতির পতাকা হাতে পথ চলতে গিয়ে ছাত্রলীগ পরিবারের কাউকে বঞ্চিত করে থাকলে, কারও মনে কষ্ট দিয়ে থাকলে আন্তরিক দুঃখ প্রকাশ করছি, নিজ গুণে ক্ষমা করে দেবেন। ভালো থাকুক প্রাণের প্রতিষ্ঠান বাংলাদেশ ছাত্রলীগ, ভালো থাকুক আমার আত্মার পরম আত্মীয়, বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের সকল সদস্য।’

এদিকে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান ও পুনর্মিলনীতে আমন্ত্রণ পাননি পদ খোয়ানো সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানী।

এ বিষয়ে সেসময় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় জানান, আওয়ামী লীগের উচ্চপর্যায়ের নেতাদের নির্দেশনায় শোভন ও রাব্বানীকে পুনর্মিলনীতে আমন্ত্রণ জানানো হয়নি।

উল্লেখ্য, চাঁদা দাবিসহ বিভিন্ন অপকর্মের অভিযোগে গত বছরের সেপ্টেম্বরে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে সরিয়ে দেয়া হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
X
Fresh