• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সৈয়দ আশরাফ দেশের একজন বিরল রাজনীতিবিদ: ওবায়দুল কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জানুয়ারি ২০২০, ১২:৫১
সৈয়দ আশরাফ দেশের একজন বিরল রাজনীতিবিদ ওবায়দুল কাদের

বাংলাদেশের রাজনীতিতে অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। বললেন বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার (০৩ জানুয়ারি) সৈয়দ আশরাফুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকীতে দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সৈয়দ আশরাফ বাংলাদেশের রাজনৈতিক পরিবেশে একজন পারফেক্টম্যান ছিলেন। দেশের একজন বিরল রাজনীতিবিদ। তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য পুত্র। সৈয়দ আশরাফুল ইসলাম আওয়ামী লীগের পর পর দুই বারের সাধারণ সম্পাদক ছিলেন। ৭৫ পরবর্তী সময়ে তিনি অনেক ত্যাগ স্বীকার করেছেন।

তিনি আরও বলেন, তার যে নীতি ছিল সেখান থেকে আমাদের সবারই শিক্ষা নেয়ার আছে। নতুন প্রজন্মের কাছে সৈয়দ আশরাফুল ইসলামের নম্রতা, সততা তার বিনয় ভবিষ্যত রাজনীতিকের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত। আমি মনে করি তার প্রথম মৃত্যুবার্ষিকী তখনই সার্থক হবে যদি আমরা তার মতো বিনয়ী নম্র এবং বাস্তব জীবনে তার মতো সৎ হতে পারি।

সৈয়দ আশরাফুল ইসলামের জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন তার বোন কিশোরগঞ্জ-০১ সংসদীয় আসনের সংসদ্য ডা. সৈয়দা জাকিয়া নূর।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
আওয়ামী লীগের যৌথসভা আজ
X
Fresh