• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

৯০ শতাংশ মানুষ নেতিবাচক রাজনীতির জন্য বিএনপিকে চায় না : কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জানুয়ারি ২০২০, ১৪:১৮
৯০ শতাংশ মানুষ নেতিবাচক রাজনীতির জন্য বিএনপিকে চায় না : কাদের
ছবি: সংগৃহীত

‘দেশের ৯০ শতাংশ মানুষ ক্ষমতাসীন সরকারকে সরকারে দেখতে চায় না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘৯০ শতাংশ মানুষই নেতিবাচক রাজনীতির জন্য বিএনপিকে চায় না। এ সংখ্যাটা আরও কমবে। এই পার্সেন্টেজ আরও কমবে। ৯১ শতাংশ থেকে ৯২ শতাংশ, ৯২ থেকে ৯৪ শতাংশ এভাবে তলানিতে গিয়ে তারা (বিএনপি) পৌঁছাবে।

আজ বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণে গঠিত টিমের সমন্বয় সভা শেষে তিনি একথা বলেন।

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের বিষয় নিয়ে জানতে চাইলে ওবায়দুল বলেন, স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছে। প্রতীক বরাদ্দ দেয়া পর্যন্ত আমাদের টিমওয়ার্ক হচ্ছে। প্রার্থীর অবস্থানটা বা বিতর্কিত প্রার্থী থেকে থাকলে সেগুলো ফাইন্ড আউট করা হবে।

সিটি করপোরেশন নির্বাচনে কারচুপি পর্যবেক্ষণে বিএনপি অংশ নিয়েছে, এমন বক্তব্যের বিষয়ে কাদের বলেন, নির্বাচন হওয়ার আগেই এ ধরনের বক্তব্য দেওয়ার অর্থ হয় না। তারা ক্ষমতা পেলে সব ঠিক, ক্ষমতা না পেলে ঠিক নাই। তারা গণতন্ত্রের ভাষা বোঝেন না। তারা আইন-আদালত সংসদ মানেন না। তাদের একমাত্র লক্ষ্য যেনতেনভাবে ক্ষমতার রাজনীতি করে ক্ষমতায় গিয়ে লুটপাট, দুর্নীতি ও হাওয়া ভবন সৃষ্টি করা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেলসহ কেন্দ্রীয় নেতারা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
‘আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
X
Fresh