• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফজলে নূর তাপস আমাদের জন্য বড় পাওয়া: আতিকুল (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ ডিসেম্বর ২০১৯, ১৩:৫৯
মেয়র আতিকুল ইসলাম, ব্যারিস্টার ফজলে নূর তাপস, মেয়র প্রার্থী,  ঢাকা সিটি করপোরেশন
সংবাদ সম্মেলনে মেয়র আতিকুল ইসলাম।

আমি অত্যন্ত খুশি হয়েছি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন থেকে ব্যারিস্টার ফজলে নূর তাপস এমপি মনোনয়ন পেয়েছেন। আমি তাকে ধন্যবাদ জানাই। এটি আমাদের জন্য একটি বড় পাওয়া। আমি মনে করি আমরা একসঙ্গে কাজ করব এবং উত্তর ও দক্ষিণ মিলে একটি সুন্দর ঢাকা শহর উপহার দিতে পারব। বলেছেন ঢাকা উত্তর সিটি (ডিএনসিসি) করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

রোববার (২৯ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন পাবার পর এক সংবাদ সম্মেলনে আতিকুল ইসলাম এ কথা জানান।

এর আগে ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে বেলা ১২টায় মেয়র ও কাউন্সিলর পদের প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী হিসেবে আতিকুল ইসলাম এবং দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী হিসেবে শেখ ফজলে নূর তাপসের নাম ঘোষণা করেন।

আতিকুল ইসলাম আরও বলেন, জনগণের ভোটে আমি নির্বাচিত হয়েছি, আবারো দল আমাকে মনোনয়ন দিয়েছেন। গত ৯ মাসের যে চ্যালেঞ্জ মোকাবিলা করেছি। আপনারা সবাই সেটা জানেন। যেদিন থেকে দায়িত্ব পেয়েছি তারপর থেকে একটু সময়ও নষ্ট করিনি আমি। তাই পরবর্তী নির্বাচনেও ঢাকা উত্তর সিটির সব জনগণের সহায়তা চাই। আসুন আমরা সুন্দর ঢাকা শহর সবাই মিলে গড়ি। আমরা জানি আমাদের কী চ্যালেঞ্জ রয়েছে। এই চ্যালেঞ্জ সবাই মিলে মোকাবিলা করতে হবে।

জিএ/সি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উঠান বৈঠকে ককটেল হামলা, কুসিক মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন
কুমিল্লার মেয়র প্রার্থীরা ব্যস্ত গণসংযোগে
উঠান বৈঠক ও গণসংযোগে ব্যস্ত কুমিল্লার মেয়র প্রার্থীরা
গণসংযোগে ব্যস্ত কুমিল্লার মেয়র প্রার্থীরা
X
Fresh