logo
  • ঢাকা শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬

কোনও দিন কর্তব্যে অবহেলা করিনি: সাঈদ খোকন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৭
সাঈদ খোকন
সাঈদ খোকন ।। ফাইল ছবি
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, সাড়ে চার বছর আমি নিষ্ঠার সঙ্গে কর্তব্য পালন করেছি। কোনও দিন কর্তব্যে অবহেলা করিনি। দক্ষিণ ঢাকায় ইতিবাচক পরিবর্তনের সূচনা করতে সক্ষম হয়েছি। আমাকে যদি ঢাকাবাসী আরেকবার সুযোগ দেন, তাহলে আমি বাকি কাজগুলোও শেষ করবো।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বকশিবাজারে কারা কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সাঈদ খোকন বলেন, আমি মানুষ ফেরেস্তা না, আমার ভুল-ত্রুটি হতেই পারে। ছোটখাটো ভুল-ত্রুটি হয়ে থাকলে আপনাদের সন্তান, আপনজন হিসেবে ধরিয়ে দেবেন। এ ভুলগুলো সংশোধন করার জন্য আরেকবার যদি সুযোগ পাই, তাহলে আমার অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী পাঁচ বছর আপনাদের সুখে-দুঃখে পাশে থেকে সেবা করবো। 

তিনি বলেন, শনিবার (২৮ ডিসেম্বর) দল থেকে মেয়র প্রার্থী ঘোষণা করা হবে। দল থেকে যদি আমাকে সুযোগ দেয় সবার দোয়ায় নির্বাচিত হই, তাহলে বাকি কাজগুলোও শেষ করতে পারবো। আমাকে আর একবার সুযোগ দিন।

তিনি আরও বলেন, ৩১টি পার্ক-খেলার মাঠ দখলমুক্ত করেছি। আন্তর্জাতিক মানের করা হচ্ছে বেশ কিছু পার্ক। মাঠ উদ্ধার করা সহজ কাজ ছিল না। রসুলবাগে বৃষ্টি হলে কোমর সমান পানি হতো। এ পানিকে ধরে রেখে রিসাইকেলিং করে ব্যবহারের উপযোগী করার চেষ্টা করছি। ৮৫ থেকে ৯০ শতাংশ রাস্তাঘাট করে দিয়েছি। ঢাকা শহরে কোনও পাবলিক টয়লেট ছিল না। প্রায় ৫০টি আধুনিক টয়লেট করেছি। নিজে রাত জেগে থেকে প্রতি বৃহস্পতিবার শহরের ময়লা পরিষ্কার করেছি।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়