• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ইভিএমে ভোট হলে বিএনপি জেতে: ওবায়দুল কাদের (ভিডিও)

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ ডিসেম্বর ২০১৯, ১৮:১০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘অতীত অভিজ্ঞতায় দেখা গেছে যেসব কেন্দ্রে ইভিএমে নির্বাচন হয়েছে সেখানে বিরোধী দল জিতেছে এবং বিএনপি জিতেছে। অথচ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে ইভিএমের ব্যবহার নিয়ে বিএনপি অবান্তর অপপ্রচার চালাচ্ছে’।

আজ বুধবার দুপুরে কুমিল্লায় একটি সামাজিক অনুষ্ঠানে যাওয়ার আগে নগরীর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ সব কথা বলেন।

এসময় তিনি বলেন, ইভিএম নিয়ে বিএনপির অপপ্রচার সঠিক নয়। কারণ লেটেস্ট টেকনোলজিতে ইভিএমে সুষ্ঠু নির্বাচন হয়। ইভিএমে নির্বাচন হলে কারও অসুবিধা নেই। ইভিএম সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করতে পারে। এতে সরকার কোনও হস্তক্ষেপ করবে না।

বিএনপিকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য ইসিকে সব ধরনের সহায়তা করবে সরকার। আপনারা নির্বাচনে আসুন, ভোটগ্রহণ সুষ্ঠু হবে।

সেতুমন্ত্রী আরও বলেন, ‘দেশে গণতন্ত্র আছে। বরং বিএনপির ভেতরে গণতন্ত্র নেই। যাদের ঘরে এবং দলে গণতন্ত্র নেই তারা কীভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে?’ তিনি অভিযোগ করেন, বিএনপি এখন অভ্যন্তরীণ গণতন্ত্রের চর্চা করে না।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম, কুমিল্লার জেলা প্রশাসক (ডিসি) মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ আরও অনেকে।

এজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
X
Fresh