• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কেঁদে ভাইরাল ছাত্রলীগ নেত্রী এবার লাঠি হাতে ভাইরাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ ডিসেম্বর ২০১৯, ১২:১৯

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) গেট বন্ধ করে ভিপি নুরুল হক নুরসহ অন্যদের ওপর ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের হামলার ঘটনায় আলোচনায় উঠে এসেছেন এক ছাত্রলীগ নেত্রী।

তার নাম ফাতেমাতুজ জুহরা রিপা। তিনি মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির ছাত্রীবিষয়ক সম্পাদক। এছাড়াও তিনি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক। লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার বাঁশঘর এলাকার বাসিন্দা ফাতেমাতুজ জুহরা রিপা রামগঞ্জ মডেল কলেজের অনার্সে পড়ছেন।

গত ২২ ডিসেম্বর ডাকসু কক্ষে ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের হামলার ঘটনার এক ভিডিওতে ফাতেমাতুজ জুহরা রিপাকে লাঠি হাতে দেখা যায়।

এর আগে তিনি ফেসবুকে লাইভে এসে কেঁদে ভাইরাল হয়েছিলেন।

জানা গেছে, চলতি বছরের ৬ এপ্রিল রামগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির একটি অনুষ্ঠানে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের আনোয়ার হোসেন খানের সঙ্গে সভামঞ্চে উঠলেও রিপাকে নামিয়ে দেয়া হয়। তাকে কেন নামিয়ে দেয়া হলো সেই ক্ষোভ প্রকাশ করতে ফেসবুক লাইভ এসে কান্নাকাটি করেন রিপা।

রোববার ভিপি নুরের ওপর হামলার ঘটনায় লাঠি হাতে সেই রিপাকেই দেখা গিয়েছে।

এরই মধ্যে মঙ্গলবার রাতে ফাতেমাতুজ জুহরা রিপা লাঠি হাতে থাকা তরুণী তিনিই বলে স্বীকার করেন।

কেন লাঠি তুলে নিয়েছিলেন সে ব্যাখ্যাও দিয়েছেন রিপা। কারও ওপর হামলা করতে নয়; শিবির-ছাত্রদল ঠেকাতে আর নিজের নিরাপত্তার তাগিদে লাঠি হাতে তুলে নিয়েছিলেন বলে জানান রিপা।

তিনি বলেন, ভিপি নুরের সঙ্গে থাকা বহিরাগত ছাত্রদল-শিবিরের নেতাকর্মীরা আমাদেরকে গালমন্দ করেছেন। এজন্য লাঠি হাতে তাদের ধাওয়া করেছিলাম।

এ দিকে রিপার এই লাঠি হাতে নেয়ার দৃশ্য ভাইরাল হয়ে পড়লে তার নিজ শহর রামগঞ্জে তাকে নিয়ে নিন্দার ঝড় বইছে।

যে কারণে নিজের ফেসবুক আইডি ডিঅ্যাকটিভ করে রেখেছেন নিপা।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh