• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফের মনোনয়ন পেতে আশাবাদী ঢাকার দুই মেয়র

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ডিসেম্বর ২০১৯, ১৭:১০
মোহাম্মদ সাঈদ খোকন ও আতিকুল ইসলাম

ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচনে ফের আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন মোহাম্মদ সাঈদ খোকন ও আতিকুল ইসলাম।

আজ সোমবার (২৩ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠানে এমন প্রত্যাশা প্রকাশ করেন তারা।

অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, তিনি সময় নষ্ট করেননি। এজন্য আবারও মনোনয়ন পাওয়ার ব্যাপারে তিনি আত্মবিশ্বাসী।

মেয়র আতিক বলেন, দায়িত্ব নেয়ার পর যতটুকু সময় পেয়েছি চেষ্টা করেছি সবাইকে নিয়ে কাজ করতে এবং সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছি। আমি বিশ্বাস করি বাংলাদেশ আওয়ামী লীগ আমার কাজের মূল্যায়ন করবে। তাই আমার প্রত্যাশা আমি আওয়ামী লীগ থেকে আবারও নমিনেশন পাব।

পুনরায় নির্বাচিত হলে রাজধানীর যানজট সমস্যাকে বেশি গুরুত্ব দিবে বলে জানান আতিকুল ইসলাম। তিনি বলেন, জয়ী হলে তার নয় মাস সময়কালের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

এদিকে নিজের মনোনয়নের ব্যাপারে পুরোপুরি আশাবাদী ঢাকার দক্ষিণের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, তিনি ইতিবাচক পরিবর্তনের সূচনা করতে পেরেছেন।

তিনি বলেন, আমাদের ৫২ বাজার ৫৩ গলির এই ঢাকা শহরের এমন কোনও অলিগলি নাই যেখানে ইতিবাচক পরিবর্তনের ছোঁয়া লাগাতে পারিনি। সব জায়গায় উন্নয়নের ছোঁয়া লাগাতে পেরেছি আমি। শান্তিনগরের ৪০ বছরের জলাবদ্ধতা, নাজিমুদ্দিন রোডে প্রায় ৫০ বছরের সমস্যা ছিল সেটি সমাধান করেছি। নগরবাসী যদি আমাকে ভালোবাসায় সিক্ত করে, আমাদের কাজগুলো অব্যাহত রাখার সুযোগ দেন, তাহলে সামনের দিনে সকল সমস্যার সমাধান হয়ে যাবে।

ঘোষিত তফসিল অনুযায়ী, এবারের সিটি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা নেয়া হবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। ২ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই ও ৯ জানুয়ারি মনোনয়ন প্রত্যাহারের শেষ সময়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh