• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কে হচ্ছেন আওয়ামী লীগের পরবর্তী সাধারণ সম্পাদক?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ডিসেম্বর ২০১৯, ২০:৩৭
আওয়ামী লীগ
সবার দৃষ্টি এখন আগামীকালের কাউন্সিলের দিকে

কে হচ্ছেন আওয়ামী লীগের পরবর্তী সাধারণ সম্পাদক, এই বিষয়টি নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। কে পাচ্ছেন দলের এই দ্বিতীয় শীর্ষ ও গুরুত্বপূর্ণ পদটি, তা কেবলমাত্র আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাই জানেন।

আজ শুক্রবার আওয়ামী লীগের জাতীয় সম্মেলনেও আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলো দলের ‘সাধারণ সম্পাদক’ পদ। এই পদে কে আসছেন, এই প্রশ্নের সমাধান খুঁজতে সবার দৃষ্টি এখন আগামীকালের কাউন্সিলের দিকে।

আজ শুক্রবার বিকেলে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উদ্বোধন করা হয়েছে। আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে কাউন্সিল। এই কাউন্সিলে সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলের গুরুত্বপূর্ণ কিছু পদের নেতা নির্বাচন করা হবে।

শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট প্রাঙ্গণে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে। এই কাউন্সিলে দলের নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে। আওয়ামী লীগের কাউন্সিলে সারাদেশ থেকে আসা কাউন্সিলররা নেতৃত্ব নির্বাচেনের ক্ষেত্রে দলের সভাপতি শেখ হাসিনার ওপর দায়িত্ব প্রদান করেন।

কাউন্সিলদের এই দায়িত্ব নিয়ে শেখ হাসিনা নেতৃত্ব নির্বাচন করে থাকেন। তাই দলের পরবর্তী সাধারণ সম্পাদক কে হচ্ছেন, সেটা একমাত্র শেখ হাসিনাই জানেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh