• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আওয়ামী লীগেই আছি এবং থাকব: সোহেল তাজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ডিসেম্বর ২০১৯, ১৬:১৭
আওয়ামী লীগেই আছি এবং থাকব: সোহেল তাজ
সোহেল তাজ। ফাইল ছবি।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বর্তমান কাউন্সিলর সোহেল তাজ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে সবসময় আওয়ামী লীগের পাশেই থাকবেন। তিনি বলেন, আমি আওয়ামী লীগে আছি এবং ভবিষ্যতেও থাকব।

শুক্রবার আওয়ামী লীগের ২১তম ত্রি-বার্ষিক জাতীয় কাউন্সিলে দুপুরে সম্মেলনস্থলে আসেন সোহেল তাজ। এ সময় তিনি বলেন, ‘আমি আওয়ামী লীগের সঙ্গে আছি, আওয়ামী লীগের সঙ্গেই থাকব। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার-বাংলা গড়তে সবসময় পাশে থাকব আমি।’

এর আগে সকাল থেকেই সম্মেলনের আমন্ত্রিত অতিথি, ডেলিগেট ও নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থলে আসেন। দুপুর ৩টা ১০মিনিটে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলন স্থলে পৌঁছেই তিনি জাতীয় পতাকা উত্তোলন করেন। পরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

এর আগে প্রচণ্ড শীতকে উপেক্ষা করে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঢল নামে। এবারের এই সম্মেলনে ১৫ হাজার কাউন্সিলর ডেলিগেটসহ আমন্ত্রিত অতিথি মিলিয়ে প্রায় ৫০ হাজার আওয়ামী লীগের নেতাকর্মী অংশ নিচ্ছেন।

এবারের জাতীয় কাউন্সিলে আওয়ামী লীগের স্লোগান হচ্ছে, ‘শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে গড়তে সোনার দেশ, এগিয়ে চলেছি দুর্বার, আমরাই তো বাংলাদেশ’।

২১তম জাতীয় সম্মেলনকে নির্বিঘ্নে করতে ঢেলে সাজানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি নিরাপত্তার দায়িত্বে আছেন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠনের প্রশিক্ষণপ্রাপ্ত স্বেচ্ছাসেবকরা। আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমন্বয় করে সম্মেলনস্থল, প্রবেশপথসহ চারপাশে দলীয় স্বেচ্ছাসেবকরা কাজ করছে।

এজে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোনার বাংলা পিতলের বাংলায় পরিণত হয়েছে : মঈন খান
সোনার বাংলা গড়তে নৌকায় ভোট দিন : সোহেল তাজ 
X
Fresh