logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭

রাজনীতিতে শেখ হাসিনার উচ্চতায় কেউ পৌঁছতে পারবে না: আব্দুর রহমান

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১২ ডিসেম্বর ২০১৯, ২১:৩৯ | আপডেট : ১২ ডিসেম্বর ২০১৯, ২১:৪৬
রাজনীতিতে শেখ হাসিনার উচ্চতায় কেউ পৌঁছতে পারবে না: আব্দুর রহমান
সাতক্ষীরা জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান।
বিএনপি-জামায়াত যতোই ষড়যন্ত্র করুক না কেন শেখ হাসিনা রাজনীতিতে যে উচ্চতায় পৌঁছেছেন, তাঁকে স্পর্শ করার মতো কোনও রাজনৈতিক শক্তির উত্থান বাংলাদেশে হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে বেলা ১১টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি বলেন, ক্ষমতার জন্য শেখ হাসিনা কখনও আপোস করেননি। ২০০১ সালে প্রতিবেশী রাষ্ট্র গ্যাস চেয়েছিল। শেখ হাসিনা বলেছিলেন, দেশে ৫০ বছরের গ্যাস মজুদ থাকলে তখনই কেবল রফতানির চিন্তা করা হবে। তার আগে গ্যাসের পাইপ দিয়ে আমাদের রক্ত যাবে তবু গ্যাস যাবে না।

সুবিধাবাদীরা যেন আওয়ামী লীগের অনুপ্রবেশ করতে না পারে, সেই ব্যাপারে দলের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি এবং যুদ্ধাপরাধীদের গাড়িতে বেগম খালেদা জিয়া পতাকা উঠিয়ে দিয়েছিলেন। সেই পতাকা নামিয়ে ওদের ফাঁসিতে ঝুলিয়েছে আমার নেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ১৫ আগস্টের কালো রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবসহ তার পরিবারের সকল সদস্যকে হত্যা করেছিল খুনিরা।

সেদিন ঘাতকরা বলেছিল এই দেশে আর কোনও দিন শেখ মুজিবের নাম এবং জয় বাংলা শ্লোগান উচ্চারিত হবে না। কিন্তু সাতক্ষীরা এসে দেখলাম জয় বাংলা শ্লোগান আকাশে বাতাসে ভেসে বেড়ায়।

প্রসঙ্গত, আজকের সম্মেলনে জেলা আ.লীগের সভাপতি হিসেবে মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে নজরুল ইসলামের নাম ঘোষণা করা হয়। সেই সঙ্গে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

এজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়