logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৯
আপডেট : ১২ ডিসেম্বর ২০১৯, ১৯:১২

খালেদা জিয়ার জামিন বাতিলের পর রাজধানীর কয়েকটি স্থানে বিক্ষোভ

খালেদা জিয়ার জামিন বাতিলের পর রাজধানীর কয়েকটি স্থানে বিক্ষোভ
বিক্ষোভ মিছিল
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন আদালতে খারিজ হওয়ার পর রাজধানীর কয়েকটি জায়গায় বিক্ষোভ করেছে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল ও ছাত্রদল।

আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের আদেশের পরপরই বিচ্ছিন্নভাবে বিক্ষোভ প্রদর্শন করেন সংগঠনটির নেতাকর্মীরা। তবে পুলিশের ধাওয়ায় কোনও মিছিল বেশিক্ষণ স্থায়ী হয়নি।

রাজধানীর বাংলামটরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়।

এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল সভাপতির নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। তবে পুলিশ   ধাওয়া করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

হাইকোর্টের মাজার গেটের সামনে মিছিলের চেষ্টা করায়  পুলিশ তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় বিএনপির কয়েকজনকে আটক করে পুলিশ।

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন না হওয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন রুহুল কবির রিজভী। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেয়ার পরও নির্যাতনের মাত্রা আরও বৃদ্ধি করা হয়েছে।

বর্তমান ফ্যাসিবাদী এই সরকার তার ন্যায়সঙ্গত অধিকার জামিন থেকেই কেবল বঞ্চিত করছে না, বরং শারীরিকভাবে ভীষণ অসুস্থ একজন বয়স্ক নারীকে সুচিকিৎসা থেকেও বঞ্চিত করছে।

তিনি বলেন, জনগণের আশা ভরসার শেষ আশ্রয়স্থল আদালত তাকে জামিন না দিয়ে জামিন আবেদন খারিজ করে দিয়েছেন। আমরা মনে করি সরকারের হস্তক্ষেপেই আদালত তা খারিজ করলেন।

এমকে

RTVPLUS