logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

ইলিয়াস কাঞ্চনকে জ্ঞানপাপী বললেন শাজাহান খান

ইলিয়াস কাঞ্চন জ্ঞানপাপী শাজাহান খান
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, অনেকদিন অনেক জিনিস হজম করেছি। এখন আমার বদ হজম হয়ে গেছে। আর সেজন্য কিছু সত্য কথা বলতে হবে। যদি সত্য কথা বলি তাহলে সরকারের ঘাড়ে যাবে। আর নয়তো বিআরটিএ’র ঘাড়ে যাবে। আর না কইলে আমরা গালি খাব পাবলিকের।

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে সড়ক দুর্ঘটনা রোধে চালকদের উন্নত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে রোববার দুপুরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পাবলিকের মধ্যে কয়েকজন আছেন যারা আপনাদের (ড্রাইভারদের) দেখতেই পারেন না, ফাঁসি চায়, বিএ পাস ড্রাইভার লাগবে বলে। নইলে পাঁচটা বেত্রাঘাত করতে হবে। উনি হচ্ছেন জ্ঞানপাপী ইলিয়াস কাঞ্চন। যিনি দেশি-বিদেশি কোটি কোটি টাকা নিয়ে আসতেছেন এনজিওর নামে।

শাজাহান খান ইলিয়াস কাঞ্চনকে প্রশ্ন রেখে বলেন, আপনি কয়টা প্রতিষ্ঠান খুলেছেন? কয়টা স্কুল করেছেন, কয়জন মানুষকে ট্রেনিং দিয়েছেন। উনি কোথা থেকে কত টাকা পান, কি উদ্দেশ্যে পান; সেখান থেকে কত টাকা নিজে নেন, ছেলের নামে আর ছেলের বউয়ের নামে লাখ লাখ টাকা নেন। সেই হিসাবটাও জনসাধারণের সামনে তুলে ধরা হবে। তলে হাত দিয়ে দেখতে পারি তার ওজনটা কোথায়।

ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান নূর নবী শিমুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান কামরুল আহসান, হাইওয়ে পুলিশের কর্মকর্তা তানজিম আহমেদ, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, বুয়েটের এক্সিডেন্ট রিসার্চ ইন্সটিটিউটের (এআরআই) সহকারী অধ্যাপক সাইফুন নেওয়াজ, বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী প্রমুখ।

পি

RTV Drama
RTVPLUS