• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আমাকে নিয়ে রাজনীতি করবেন না: মাশরাফি

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ ডিসেম্বর ২০১৯, ১১:২৬
মাশরাফি নড়াই আ.লীগ
নড়াইলের লোহাগড়া উপজেলায় স্থানীয় আ্ওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মাশরাফি বিন মর্তুজা

মাদক ও দুর্নীতিমুক্ত নড়াইল গড়তে সকলের সাহায্য চাই। আমাকে নিয়ে কেউ রাজনীতি করবেন না। বললেন নড়াই-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল সোমবার রাতে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, মাদক ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে সকলকে এক হয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মাদক ও দুর্নীতিমুক্ত করার ঘোষণা দিয়েছেন। আমরাও নড়াইলকে মাদক ও দুর্নীতিমুক্ত করার জন্য কাজ করে যাচ্ছি। সকলকে এক হয়ে এর বিরুদ্ধে কাজ করে যেতে হবে।

মাশরাফি বলেন, আমাকে নিয়ে কেউ রাজনীতি করবেন না। দলে কোনও গ্রুপিং করার কথা ভাববেন না।একটাই গ্রুপ। সেটা শেখ হাসিনার আওয়ামী লীগ। সকলে মিলে শেখ হাসিনার জন্য, আওয়ামী লীগের জন্য কাজ করে যেতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুর হান্নান রুনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, মল্লিকপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, সাবেক চেয়ারম্যান মো. শাহীদুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিনজিরা খানম ও মল্লিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম।

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুজন আটক
নড়াইলে সুলতান আর্টক্যাম্প ও প্রদর্শনীর উদ্বোধন   
নড়াইলে নানান আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
নড়াইলে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ১
X
Fresh