• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ নভেম্বর ২০১৯, ১৭:১৩
আ.লীগ হামলা ভাংচুর
প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর

কুষ্টিয়ার খোকসা উপজেলার উসমানপুর ইউনিয়নের দেবীনগর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন গুলিবিদ্ধসহ ছয়জন আহত হয়েছেন।

শনিবার সকাল ১০টায় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের সমর্থিত বর্তমান চেয়ারম্যান মো. আনিস ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার সমর্থিত সাবেক চেয়ারম্যান মো. ডাবলুর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গেল ২৫ নভেম্বরে খোকসা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন চলাকালীন সময়ে সদর খান সমর্থিত গ্রুপ এবং বাবুল আক্তারের গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এ নিয়ে গেল কয়েকদিন ধরে এই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।

তারই জের ধরে আজ শনিবার সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান সমর্থিত আনিচুর রহমানের লোকজন বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার সমর্থিত ডাবলু চেয়ারম্যানের লোকজনের ওপর হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়।

এই ঘটনায় গুলিবিদ্ধ গুরুতর আহত মো. শহীদকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও শাহিদা খাতুনকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরে ডাবলু চেয়ারম্যানের লোকজন আনিচুরের বাড়িতে ভাংচুর করে। এই ঘটনায় পুরো উপজেলাব্যাপী ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদি মাসুদ আরটিভি অনলাইনকে জানান, পূর্ব শত্রুতার জেরে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে উসমানপুর এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
X
Fresh