logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

ঢাকা উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের দায়িত্ব পেলেন যারা

আওয়ামী লীগ ঢাকা উত্তর
ঢাকা উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, ছবি: সংগৃহীত
ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে এস এ মান্নান কচির নাম ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হয়েছেন আবু আহম্মদ মান্নাফি ও সাধারণ সম্পাদক হয়েছেন হুমায়ুন কবির।

আজ শনিবার (৩০ নভেম্বর) বিকেলে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে ঢাকা মহানগর আওয়ামী লীগের এই দুই অংশের নতুন নেতৃত্ব নির্বাচন ও নাম ঘোষণা করা হয়।

তার আগে সকাল ১১টা ০৫ মিনিটে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা উত্তরের সভাপতি আবু আহম্মদ মান্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ছবি: সংগৃহীত

সকাল ১১টার দিকে সম্মেলনস্থলে পৌঁছান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বিভিন্ন স্লোগান দিয়ে সম্মেলনে প্রধান অতিথি শেখ হাসিনাকে স্বাগত জানান ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা ও আওয়ামী লীগের দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতুল্লাহ।

পি


 

RTV Drama
RTVPLUS