• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সিপিবি’র পদযাত্রায় দফায় দফায় সন্ত্রাসী হামলা

জামালপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ নভেম্বর ২০১৯, ১০:২৭
গাড়ি হামলা সন্ত্রাসী
হামলার সময় গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে সন্ত্রাসীরা

জামালপুরের মাদারগঞ্জে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র পদযাত্রায় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মাদারগঞ্জ শহীদ মিনারে সমাবেশের সময় এই হামলা চালানো হয়।

এতে দলটির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মনজুরুল আহসান খানসহ ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

জানা যায়, সমাবেশ শুরুর আগেই ব্যানার, ফেস্টুন কেড়ে নিয়ে ছিঁড়ে ফেলে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। এরপর সিপিবির নেতাকর্মীদের ওপর হামলা করে। এ সন্ত্রাসী হামলা থেকে কমরেড মঞ্জুরুল আহসান খানও রেহাই পাননি। সন্ত্রাসীদের কবল থেকে সিপিবির নেতাকর্মীরা তাকে উদ্ধার করে নিরাপদে সরিয়ে নেন। সন্ত্রাসীরা সিপিবির নেতাকর্মীদের কাছ থেকে মোবাইল ফোন, মানিব্যাগও ছিনিয়ে নেয়। হামলার সময় উপস্থিত পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করে।

সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম এক বিবৃতিতে কমরেড মনজুরুল আহসানসহ সিপিবির নেতা-কর্মীদের ওপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেছেন, পুলিশের উপস্থিতিতে কমরেড মঞ্জুরুল আহসান খানের মতো একজন বর্ষীয়ান জননেতার ওপর সরকারি দলের সন্ত্রাসীদের হামলা সরকারের ফ্যাসিবাদী রূপেরই বহিঃপ্রকাশ।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, বারে বারে কমিউনিস্ট পার্টির ওপর হামলা হয়েছে। কিন্তু হামলা-নির্যাতন করে কমিউনিস্ট পার্টিকে দমানো যাবে না। গণবিরোধী সরকারের বিরুদ্ধে সিপিবি তার লড়াই অব্যাহত রাখবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরানে বিস্ফোরণ: মার্কিন গণমাধ্যম বলছে ইসরায়েল হামলা করেছে
ইসরায়েলি হামলার প্রতিশোধের বিষয়ে যা জানাল ইরান
তেহরানে বিমান চলাচল স্বাভাবিক
ক্ষেপণাস্ত্র হামলার তথ্য নাকচ করলো ইরান
X
Fresh