• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিএনপির শীর্ষ নেতারা পদত্যাগের অপেক্ষায়: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ নভেম্বর ২০১৯, ১৪:১৯
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ জনগণের মধ্যেই আছে আর বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা। নেতিবাচক রাজনীতির জন্য বিএনপির শীর্ষ পর্যায়ের আরও নেতারা পদত্যাগের অপেক্ষায় রয়েছে। শিগগিরই তারা বিএনপি ছেড়ে যাবেন। কারণ, যে দলের শীর্ষ নেত্রী-নেতা দুর্নীতি ও সন্ত্রাসের কারণে আদালত থেকে দণ্ডপ্রাপ্ত, বিদেশে পলাতক, সেই দলের প্রতি কারোর আস্থা থাকতে পারে না।

আজ বুধবার (১৩ নভেম্বর) বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাস ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ‘সামাজিক অংশগ্রহণ’ বিষয়ক মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপির প্রতি কোনও সুস্থ, বিবেকবান মানুষের আস্থা থাকতে পারে না। এটি ভালো মানুষের কোনো জায়গা হতে পারে না।

---------------------------------------------------------------
আরো পড়ুন: বেপরোয়া আচরণ রাজনীতিতেও দুর্ঘটনার কারণ হতে পারে : কাদের
---------------------------------------------------------------

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে হানিফ বলেন, বেগম জিয়ার চিকিৎসা নিয়ে কথা বলতে পারেন তার চিকিৎসকরা। তারা বলছেন, উনি আগের মতই আছেন। অবস্থার খুব একটা খারাপ অবনতি ঘটেছে এমন কোনো তথ্য মেডিকেল বোর্ড দেয়নি। তারপরেও প্রতিদিন বিএনপি নেতারা বলছেন তার স্বাস্থ্য খারাপ।
হানিফ বলেন, বেগম জিয়া ৭৫ বছর বয়সে ৩০ বছর তরুণীর মতো হাঁটাচলা করবেন এটা ভাবা ঠিক হবে না। বাস্তবতা মেনে নিতে হবে, বয়সের কারণেই তার অনেক অসুখ থাকতে পারে। তবে আমরা চাই উনি সুস্থ হয়ে উঠুক। সরকার বেগম জিয়ার সর্বোচ্চ চিকিৎসা সেবা নিশ্চিত করেছে। মেডিকেল বোর্ড প্রয়োজন মনে করলে আরও উন্নত চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণ করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মুসতানজিদ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, সিভিল সার্জন ডা. রওশন আরা বেগম, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম প্রমুখ।

এসএস/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘জনগণ রায় দেবেন, মেনে নেব’
X
Fresh