• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাঙ্গার শাস্তি দাবি করলেন স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ নভেম্বর ২০১৯, ১৮:৫৭

শহীদ নূর হোসেন নেশাগ্রস্থ ছিলেন, ইয়াবা এবং ফেনসিডিল আসক্ত ছিলেন- এই বক্তব্য প্রদানকারী জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার শাস্তি দাবি করে বিবৃতি প্রদান করেছেন ৯০-এর ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ।

সাবেক ছাত্রনেতা ডা. মোশতাক হোসেন, আনোয়ারুল হক, নাজমুল হক প্রধান, শফি আহমেদ. মোশরেফা মিশু, রুহিন হোসেন প্রিন্স, বেলাল চৌধুরী, বজলুর রশীদ ফিরোজ, রাগীব আহসান মুন্না, রাজেকুজ্জামান রতন, আ. ক. ম. জরিহরুল ইসলাম, সাজ্জাদ জহির চন্দন, আসলাম খান প্রমুখ আজ ১১ নভেম্বর ২০১৯ সংবাদপত্রে দেয়া বিবৃতিতে স্বাক্ষরকারী নেতৃবৃন্দ বলেছেন, পতিত স্বৈরাচার এবং তার সহযোগিদের ইতিহাসের আস্তাকুড়ে থাকার কথা ছিল। ক্ষমতা কেন্দ্রিক রাজনীতির সুবিধাভোগী রাজনৈতিক দুর্বৃত্তরা এখন গণঅভ্যুত্থানের চেতনাকে যেমন অপমানিত করছে তেমনি সংগ্রামী চরিত্রগুলোকেও কলংকিত করতে উদ্যত। এরশাদ স্বৈরাচারের সহযোগীরা নানা সময়ে সুযোগ সুবিধা বুঝে এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য প্রদান করে চলেছে যা দেশের সচেতন মানুষ সহ্য করবে না।

---------------------------------------------------------------
আরো পড়ুন: রাঙ্গাকে ক্ষমা চাইতে বললেন শহীদ নূর হোসেনের মা
---------------------------------------------------------------

বিবৃতিতে এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা প্রার্থনার আহ্বান জানান হয়। বিবৃতিতে বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা প্রার্থনা না করা হলে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের জন্য রাঙ্গার শাস্তি দাবি করে নেতৃবৃন্দ বলেন, ৯০-এর গণআন্দোলনের শহীদ নেতৃবৃন্দের হত্যার জন্য দায়ীদের বিচারের মুখোমুখি করতে হবে।

নেতৃবৃন্দ স্বৈরাচারবিরোধী আন্দোলনে উত্থাপিত ছাত্র সমাজসহ সকল শ্রেণি পেশার মানুষের গণতান্ত্রিক দাবি বাস্তবায়ন করার সংগ্রাম এগিয়ে নিয়ে নূর হোসেনসহ শহীদের স্বপ্ন পূরণের আহ্বান জানান। বিবৃতিতে স্বৈরাচার ও তার সহযোগিদের রাজনৈতিকভাবে বয়কটেরও আহ্বান জানানো হয়।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব এনায়েত, সভাপতি রাঙ্গা
রাজনীতি না করার ঘোষণা মসিউর রহমান রাঙ্গার
বড় ব্যবধানে হারলেন রাঙ্গা
X
Fresh