• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রী শুধু ভারতকে দিয়েই গেছেন কিছু আনতে পারেননি: মওদুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ নভেম্বর ২০১৯, ১৫:৪১
atm
ফাইল ছবি

প্রধানমন্ত্রী যতবারই ভারত গেছেন, ততবারই তিনি শুধু দিয়ে এসেছেন। বাংলাদেশের মানুষের জন্য তিনি কিছুই আনতে পারেননি। তিনি বাংলাদেশের মানুষকে বঞ্চিত করে ফেনী নদীর পানি দিয়ে এসেছেন। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে স্বাধীনতা ফোরাম আয়োজিত সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, দুর্নীতির কারণেই আওয়ামী লীগ সরকারের পতন হবে। দুই-চারজন খালেদ-শামীম-সম্রাটকে ধরে বিচার করে পার পাওয়া যাবে না। সরকারের শাখা-প্রশাখায় দুর্নীতির বিস্তার করেছে। দুর্নীতির যে সুড়ঙ্গ সরকার তৈরি করেছে, তা থেকে তারা বের হতে পারবে না। ব্যর্থতার কারণেই এই সরকারের পতন ঘটবে।

ব্যারিস্টার মওদুদ বলেন, আমরা মুক্তিযুদ্ধ করেছি আইনের শাসন প্রতিষ্ঠার জন্য, বিচার বিভাগের স্বাধীনতার জন্য, সুশাসন প্রতিষ্ঠার জন্য। মানুষ সুস্থ রাজনীতির চর্চা করবে, সেই উদ্দেশ্যেই আমরা দেশ স্বাধীন করেছিলাম। কিন্তু মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত সব অর্জন নস্যাৎ হতে বসেছে, এটা হতে পারে না। আমরা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাবো।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সরকারই সিন্ডিকেটের মূল পৃষ্ঠপোষক’
বিএনপির কেন্দ্রীয় কমিটিতে রদবদল
মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র প্রতিরোধ দিবস আজ
বিয়ের তিন দিন আগে বিএনপি নেতার মেয়েকে নিয়ে উধাও ছাত্রলীগ নেতা!
X
Fresh