• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সখীপুরে ছাত্রলীগের কমিটি ঘোষণার প্রতিবাদে সড়ক অবরোধ

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ নভেম্বর ২০১৯, ১৮:২৩
ছাত্রলীগ অবরোধ সড়ক
ফাইল ছবি

টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণার প্রতিবাদে ঢাকা-সখীপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পদবঞ্চিতরা।

বৃহস্পতিবার ঘণ্টাব্যাপী উপজেলার প্রতিমা বংকী গাধুর স্টেশন চৌরাস্তায় টায়ার ও কাঠের গুঁড়ি ফেলে আগুন দিয়ে অবরোধ করে রাখে তারা। এ সময় সড়কের দুইপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে আগুন নিভিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

জানা যায়, বুধবার উপজেলা ছাত্রলীগ দাড়িয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। কিন্তু ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে অছাত্রদের দিয়ে পকেট কমিটি দেওয়া হয়েছে দাবি করে পদবঞ্চিতরা সড়ক অবরোধ করেন।

বিক্ষোভে নেতৃত্ব দেওয়া আব্দুল্লাহ আল মারুফ, জুনায়েদ জুলহাস ও শাকিল সরকার বলেন, রাতের আঁধারে কাউকে না জানিয়ে অছাত্রদের দিয়ে ছাত্রলীগের কোনও কমিটি হতে পারে না। আমরা ওই কমিটি মানি না।

তবে উপজেলা ছাত্রলীগের সভাপতি মির্জা শরিফুল ইসলাম বলেন, সকলের মতামতের ভিত্তিতেই কমিটি ঘোষণা হয়েছে। তারপরও একটি পক্ষ এর বিরোধিতা করছে। তবে যারা বিক্ষোভ করছে তারা সংশ্লিষ্ট ইউনিয়নের ছাত্রলীগের কর্মী নন।

এ ব্যাপারে সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহাসড়ক থেকে তাদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
‘এখন আমার কি হবে, মনুরে লইয়া কোন পথে যামু’
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
সড়কে শৃঙ্খলা জোরদারে বিআরটিএ’র নতুন সিদ্ধান্ত
X
Fresh