logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

ভোর থেকেই সম্মেলনস্থলে ভিড় করছেন কৃষকলীগের নেতা-কর্মীরা

কৃষক লীগ,
ভোর থেকে সম্মেলনস্থলে সমবেত হচ্ছেন কৃষক লীগের নেতা-কর্মীরা
রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের ‘ত্রিবার্ষিক জাতীয় কাউন্সিল ২০১৯। এতে যোগ দিতে দুরদুরান্ত থেকে এসে যোগ দিচ্ছেন কৃষক লীগের নেতা-কর্মীরা। ভোর থেকে সম্মেলনস্থলে সমবেত হচ্ছেন তারা।

বেলা ১১টায় সোহরাওয়ার্দী উদ্যানে কৃষক লীগের সম্মেলন শুরু হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করবেন। তবে সম্মেলনে যোগদান করতে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে হাজার হাজার মানুষ কাকডাকা ভোর থেকে সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে ছুটে আসছেন।

ভোরে সরেজমিন পরিদর্শনকালে দেখা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) খেলার মাঠ ও তৎসংলগ্ন এলাকায় গাড়িযোগে নেতাকর্মীরা এসে নামছেন। সাতসকালে উদ্যানে প্রবেশ করতে না পেরে কেউ আশপাশের এলাকা ঘুরে বেড়াচ্ছেন আবার কেউবা দলবেঁধে সকালের নাস্তা পর্ব শেষ করছেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: জাবিতে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা
---------------------------------------------------------------

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সোহরাওয়াার্দী উদ্যানের বিভিন্ন প্রবেশপথে র‌্যাব-পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্কতামূলক অবস্থান নিয়েছেন। প্রবেশপথে আর্চওয়ে স্থাপন করাসহ একাধিক গ্রুপে বিভক্ত হয়ে কে কোথায় কী দায়িত্ব পালন করবেন তা জেনে ও বুঝে নিচ্ছেন।

সম্মেলনকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশমঞ্চ তৈরিসহ বিভিন্ন আয়োজনে ব্যস্ত সময় কেটেছে কৃষক লীগের নেতাকর্মীদের। সম্মেলনকে কেন্দ্র করের সাজসাজ রব পড়ে গেছে। রাজধানীসহ সারাদেশে ব্যানার, ফেস্টুনসহ বিভিন্নভাবে প্রচার করেছেন নেতাকর্মীরা। কাউন্সিলের মাধ্যমে কে বা কারা নেতৃত্বে আসছেন তা নিয়ে অপেক্ষার পালা শেষ হবে আজ।

এসজে/পি

RTV Drama
RTVPLUS