• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিতর্কিতরা কোনও কমিটির পদে আসতে পারবেন না : কাদের (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ নভেম্বর ২০১৯, ১৯:১৮

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিতর্কিত ও অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগ ও এর সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর কোনও কমিটির কোনও পদে আসতে পারবেন না।

আজ সোমবার (৪ নভেম্বর) কৃষক লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশস্থল পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এবারের সম্মেলনে বেশির ভাগ ক্ষেত্রে নেতৃত্বে পরিবর্তন আসবে। নতুন ও পুরাতনের সমন্বয় কমিটি গঠন করা হবে।

তিনি বলেন, সহযোগী সংগঠনগুলোর নেতৃত্বেও পরিবর্তনে আসবে। কিছু বিতর্কিত লোকজন সংগঠনে ঢুকেছে। তাদের নেতৃত্ব আনবো না, এটা আমাদের নেত্রীর নির্দেশ।

তিনি জানান, আগামী দু’একদিনের মধ্যেই ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে। এ দুই মহানগরের সম্মেলন আগামী ১৫ ডিসেম্বরের আগেই অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ২০ ও ২১ ডিসেম্বরের আগেই এ সম্মেলন করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতা সাদেক হোসেন খোকার মরদেহ দেশে আনতে সরকারের কোনও অসহযোগিতা থাকবে না। যদি অন্য দেশে কোনও সমস্যা থাকে, সেক্ষেত্রে আমাদের করার কিছু থাকে না।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মির্জা আজমসহ অনেকে।

আরো পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh