• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আওয়ামী লীগে অনুপ্রবেশকারী দেড় হাজার: সেতুমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ নভেম্বর ২০১৯, ১৫:৩৬
আওয়ামী লীগে অনুপ্রবেশকারী দেড় হাজার সেতুমন্ত্রী

আওয়ামী লীগে দেড় হাজারের মতো অনুপ্রবেশকারী রয়েছে। তারা অন্য দল থেকে সরকারি দলে ঢুকে পড়েছে। বললেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে ফ্লাইওভার নির্মাণকাজ পরিদর্শনের সময় সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, অনুপ্রবেশকারীরা যারা ভাল মানুষ, তারা দলের জন্য কাজ করতে পারে। তারা অন্য দল থেকে আসতে পারে। তবে যারা চিহ্নিত ভুমিদস্যু; সরকারি দলে এসে তারা নানা খারাপ কাজে জড়িয়ে পড়ছে। তাদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলছে।

তিনি বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের তত্ত্বাবধানে অনুপ্রবেশকারীদের তালিকা করেছেন। তার কাছে এ তালিকা আছে। তালিকাটি পার্টি অফিসে দিয়েছেন। বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের কাছে পাঠানো হয়েছে তালিকা।

তিনি আরও বলেন, সারাদেশে নতুন সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব আসছে। যাতে বির্তকিত ব্যক্তিরা আওয়ামী লীগের কোন নেতৃত্বে ঢুকতে না পারে সেজন্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে।

মন্ত্রী বলেন, উন্নয়ন যথেষ্ট হয়েছে। সড়কে শৃঙ্খলা না থাকলে উন্নয়নের কোনও দাম নেই। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। উত্তরা থেকে গাজীপুর আসতে সাময়িক ভোগান্তি হলেও একটু ধৈর্য ধরতে হবে সবাইকে। বিষয়টি প্রধানমন্ত্রী নিজে খোঁজ খবর নিচ্ছেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
বিশ্বের মহিলা প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা এখন শ্রেষ্ঠ : মোরশেদ আলম
যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে ফল-মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী
গণতন্ত্রে বিশ্বাস করে না আওয়ামী লীগ : মঈন খান
X
Fresh