• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন: মির্জা ফখরুল (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ অক্টোবর ২০১৯, ১৪:৪৪

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন। তিনি যাতে জামিন পেয়ে বের হতে না পারেন সরকার সেই চেষ্টা করছে। সরকার পুরোপুরি তার জামিন আটকে দিয়েছে।

রোববার দুপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরেবাংলা নগরে জিয়ার মাজারে শ্রদ্ধা জানানোর পর তিনি এসব কথা বলেন।

ফখরুল অভিযোগ করে বলেন, সরকার পুরোপুরি বেগম খালেদা জিয়ার জামিন আটকে দিয়েছে। তিনি যাতে বের হতে না পারেন, তারা সে চেষ্টা করছে। বেগম জিয়ার শারীরিক অবস্থা শুধু খারাপই নয়, তার অবস্থা এখন অত্যন্ত সংকটাপন্ন।

মির্জা ফখরুল আরও বলেন, ‘বেগম খালেদা জিয়ার জীবন আজ হুমকির সম্মুখীন। তিনি সুস্থ অবস্থায় আর ফিরে না আসার সম্ভাবনা দেখা দিয়েছে। সুস্থ অবস্থায় বেগম জিয়া কারাগারে যান। কিন্তু আজ তিনি বিছানা থেকে উঠতে পারছেন না। নিজের খাবার নিজে খেতে পারছেন না। হাঁটতে পারেন না। যে হাসপাতালে তিনি রয়েছেন সেখানে তাকে সঠিক চিকিৎসা দেয়া হচ্ছে না। জামিনে মুক্তি পেলে চিকিৎসা কোথায় করাবেন সে সিদ্ধান্ত তিনিই (খালেদা জিয়া) নেবেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: নওয়াজ শরীফ জামিন পেলে খালেদা পাবেন না কেন, প্রশ্ন ফখরুলের
---------------------------------------------------------------

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, আজ যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী। জাতীয়তাবাদী যুবদল দেশপ্রেমিক সংগঠন। ভবিষ্যতে দেশের নেতৃত্ব দেয়ার লক্ষ্যে যুবদলের প্রতিষ্ঠা করা হয়। তারা নানা ঘাত-প্রতিঘাত অতিক্রম করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির নেতৃত্ব দিচ্ছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বরকতউল্লাহ বুলু, যুবদল সভাপতি সাইফুল আলম নীবর, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, মামুন হাসান, এসএম জাহাঙ্গীর প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসায় ফিরলেন খালেদা জিয়া
হাসপাতালের পথে খালেদা জিয়া
সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হচ্ছে খালেদা জিয়াকে
সিলগালাকৃত ডায়াগনস্টিক সেন্টারে খতনা, সংকটাপন্ন শিশুর জীবন
X
Fresh