• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে চায় পরিবার (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ অক্টোবর ২০১৯, ১৭:৫৯

খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা করাতে চায় তার পরিবারের সদস্যরা। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে তার সঠিক চিকিৎসা হচ্ছে না বরং দিনে দিনে তার স্বাস্থ্যের অবনতি হচ্ছে বলে মনে করেন তার মেঝ বোন সেলিমা ইসালাম।

তিনি বলেন, তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে। তিনি খেতে, বসতে ও চলাফেরা করতে পারছেন না। শুয়ে থাকতেও তার কষ্ট হচ্ছে। তার শরীর খুব খারাপ।

আজ শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি অভিযোগ করেন, গত দুই সপ্তাহ ধরে চিকিৎসকরা উনাকে দেখতে আসেননি। বিদেশে যাওয়ার বিষয়ে খালেদা জিয়া কিছু বলেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, উনি বিদেশে যাওয়ার বিষয়ে আমাদের কিছু বলেননি। আমরাই উনাকে বিদেশে পাঠাতে চাই। কারণ এখানেতো চিকিৎসা হচ্ছে না। বরং দিনে দিনে উনার স্বাস্থ্যের অবস্থা আরও খারাপ হচ্ছে। খালেদা জিয়া জামিন পেলেই উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে বিদেশ পাঠাবো।

এর আগে দুপুর সাড়ে ৩টার দিকে বিএসএমএমইউ হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যায় তার বোন সেলিনা ইসলাম, ভাই শামীম এস্কান্দারনের স্ত্রী কানিজ ফাতিমা, বড় ভাই প্রয়াত সাঈদ এস্কান্দারের ছেলে অভীক এস্কান্দার ও নাতি অন্তু এস্কান্দার তারেক রহমানের স্ত্রীর বড় বোন শামীম আরা বিন্দু।

উল্লেখ্য, শারীরিক অসুস্থতার কারণে গেল ১ এপ্রিল থেকে কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন খালেদা জিয়া।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
X
Fresh