logo
  • ঢাকা বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

সব বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের টর্চার সেল রয়েছে: মওদুদ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ অক্টোবর ২০১৯, ১৬:৪৫
সব বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের টর্চার সেল রয়েছে: মওদুদ
ফাইল ছবি
আবরার ফাহাদ জীবন দিয়ে প্রমাণ করে গেছে যে, এই সরকারের আমলে ভিন্নমত প্রকাশ করা হলে মৃত্যুও হতে পারে। আবরার জান্নাতবাসি হবে। শুধু বুয়েট নয় ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সব বিশ্ববিদ্যালয়ের হলেই ছাত্রলীগের টর্চার সেল রয়েছে। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন মিলনাতায়নে ২০ দলীয় জোট আয়োজিত ‘বুয়েটছাত্র আবরার ফাহাদের’ স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মওদুদ বলেন, ছাত্রলীগের সভাপতি সেক্রেটারি ৮৬ কোটি টাকা চাঁদাবাজি করার অপরাধে দল থেকে বহিষ্কার হয়েছে।  শামীম, খালিদ, সম্রাটরা ক্যাসিনো বাণিজ্যের মাধ্যমে কোটি কোটি টাকা লুটপাট করেছে। শামীমের বাসা থেকে দেড়শ কোটি টাকার এফডিআর উদ্ধার করা হয়েছে। অথচ আমাদের নেত্রী খালেদা জিয়া মাত্র দুই কোটি টাকার জন্য কারাগারে রয়েছেন। আর এখান থেকে এক টাকাও খরচ হয়নি।

তিনি বলেন, আইনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি সম্ভব নয় এবং প্যারোলে নয় আন্দোলনের মাধ্যমেই তিনি মুক্তি পাবেন। আওয়ামী লীগ সরকারের শাখা-প্রশাখায় দুর্নীতি বিস্তার করছে। যেহেতু এই সরকার জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত নয়। তাই জনগণের কাছে তাদের জবাবদিহিতাও নেই। ফলে এমন লাগামহীন দুর্নীতি চাঁদাবাজি এবং টেন্ডারবাজি হচ্ছে।

মওদুদ আহমেদ বলেন, এই সরকার যত তাড়াতাড়ি বিদায় নেবে ততই জনগণের মঙ্গল। অবিলম্বে এই সরকারের পদত্যাগ করা উচিত এবং একটি সুষ্ঠু অবাধ নির্বাচন দেওয়া উচিত। নির্বাচনের মাধ্যমে একটি প্রতিনিধিত্বশীল সরকার গঠন করা উচিত।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়