• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

জামিনে মুক্তি পেলেন হাফিজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ অক্টোবর ২০১৯, ১৬:৫৮
হাফিজউদ্দিন আহমেদ
হাফিজউদ্দিন আহমেদ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার হওয়া বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজউদ্দিন আহমেদের জামিন মঞ্জুর করেছেন আদালত। রোববার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন। সেই সঙ্গে আগামী ১১ নভেম্বর মামলার পরবর্তী দিন ধার্য করেন।
আদালতে মেজর হাফিজের পক্ষে শুনানি করেন মাসুদ আহম্মেদ তালুকদারসহ বেশ কয়েকজন আইনজীবী। মাসুদ আহম্মেদ জানান, ১০ হাজার টাকা মুচলেকায় বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজউদ্দিন আহমেদকে জামিন দেয়া হয়েছে।

এর আগে হাফিজের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করে পুলিশ। অন্যদিকে হাফিজের জামিন আবেদন করেন তার আইনজীবীরা। রোববার বিকাল ৩ টায় রিমান্ড ও জামিন আবেদনের শুনানি হয়। শুনানি শেষে আদালত মামলার পরবর্তী ধার্য তারিখ পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

একই মামলায় গ্রেফতার হওয়া অবসরপ্রাপ্ত কর্নেল মুহাম্মদ ইসহাক মিয়ানকে শনিবার ৭ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন গ্রেপ্তার (ভিডিও)
---------------------------------------------------------------------

ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৭/৩১/৩৫ ধারায় পল্লবী থানায় র‌্যাবের দায়ের করা মামলায় এ দুজনকে শনিবার গ্রেপ্তার করে পুলিশ।

তারা ই-মেইলে বিভিন্ন সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর, বানোয়াট ও উদ্দেশ্যমূলক কথা-বার্তা আদান-প্রদান করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে। তবে বিএনপির দাবি, দলের ভাইস চেয়ারম্যান হাফিজউদ্দিন রাজনৈতিক উদ্দেশে গ্রেপ্তার করা করা হয়েছে।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh