logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

হতবাক করার মতো গরম খবর আসছে : কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ অক্টোবর ২০১৯, ১৫:০৪ | আপডেট : ০২ অক্টোবর ২০১৯, ১৫:৩৯
ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।। ফাইল ছবি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, হতবাক করার মতো গরম খবর আসছে। একটু অপেক্ষা করুন।  

আজ বুধবার (২ অক্টোবর) বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যখন জানাবো তখনই বুঝবেন কী ধরনের খবর। আমাদের সাংগঠনিক সফর শুরু হয়েছে। ২১ সেপ্টেম্বর থেকে জেলাওয়ারি প্রতিনিধি সম্মেলন হচ্ছে। ২০১২ সালের আগে যেসব জেলা-উপজেলা কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে, সেখানে আগে সম্মেলন অনুষ্ঠিত হবে। এরপর অন্যগুলো হবে। আমাদের ১০ ডিসেম্বরের মধ্যে সব শেষ করার টার্গেট রয়েছে। 

কী ধরনের গরম খবর হতে পারে- জানতে চাইলে মন্ত্রী বলেন, যখন খবরটা পাবেন তখন দেখবেন। আগে বলে দিলে সারপ্রাইজ থাকবে না…। গরম খবর আসছে, আসবে। একটু অপেক্ষা করুন।

এদিন সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সঙ্গে ওবায়দুল কাদেরের সাক্ষাতের কথা রয়েছে।

ওবায়দুল কাদেরের, যুবলীগসহ অঙ্গ-সংগঠনগুলোর সম্মেলনের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হবে। তিনি ভারত যাওয়ার আগেই এ বিষয়ে দিকনির্দেশনা দেবেন। পারফরমেন্সের ভিত্তিতে এবার নতুন কমিটি গঠন করা হবে। এছাড়া যাদের ক্লিন ইমেজ ও উজ্জ্বল ভাবমূর্তি আছে তারাই নির্বাহী কমিটিতে আসবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের মধ্যে চাঁদাবাজ, ক্যাসিনো পরিচালনাকারী ও ধান্দাবাজদের সম্পর্কে আপনারা এতদিন লেখালেখি করেননি কেন। আমরা অভয়ের দরজা খুলে দিয়েছি। এখন আপনারা লিখুন।

খালেদা জিয়ার জামিন নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জামিন পেলে খালেদা জিয়া বিদেশে যাবেন এ কথা বিএনপির যে সদস্য বলেছেন তিনি আমাকেও একই কথা বলেছেন। বিষয়টি প্রধানমন্ত্রীকেও জানাতে বলেছিলেন। 

তিনি আরও বলেন, জামিন দেয়ার এখতিয়ার আসলে আদালতের। আদালতকে জামিন দেয়ার কথা আমরা কীভাবে বলবো। বিচার বিভাগ তো স্বাধীন।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়