• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

অপকর্মের সঙ্গে জড়িত সবাই গোয়েন্দা নজরদারিতে: সেতুমন্ত্রী (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ অক্টোবর ২০১৯, ১৪:১৬

যে অভিযান চলছে, তা রাজনৈতিক বিষয় নয়। সারাদেশে যারা অপকর্মের সঙ্গে জড়িত, তারা গোয়েন্দা নজরদারিতে আছেন। এ শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় সচিবালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, অভিযান আরেও জোরদার হবে এ ব্যাপারে প্রধানমন্ত্রী স্পষ্টভাবে ইঙ্গিত দিয়েছেন। এটা যে কথার কথা নয় বা লোক দেখানো নয়, সেটি তিনি স্পষ্ট বলেছেন। সেটি নিয়ে সংশয় নেই।

যুবলীগ ঢাকা দক্ষিণের সভাপতি সম্রাটকে ছাড় দেওয়া হচ্ছে কিনা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, আমরা কাউকে ছাড় দেব না। যাকেই গ্রেপ্তার করব উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতেই গ্রেপ্তার করা হবে। এটা বলা আছে যে কাউকে ছাড় দেওয়া হবে না। এখানে ব্যক্তি বিশেষ কোনো বিষয় নয়। ব্যক্তি যেই হোক, অপরাধ করলে ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, এতো তাড়াহুড়া নেই। অভিযানে টার্গেট হলে অবশ্যই গ্রেপ্তার করা হবে। তবে কতজনকে গ্রেপ্তার করা হবে, সে রকম কোনো তালিকা নেই। প্রতিদিনই কেউ না কেউ গ্রেপ্তার হচ্ছেন।

কাদের বলেন, যে কোনো দুর্নীতিবাজকেই ধরা হবে যে দলেরই হোক। শুধু আওয়ামী লীগ নয়, অতীতে যারা ক্ষমতায় ছিলেন, তারা কে কতটা দুর্নীতি করে কত টাকার মালিক হয়েছেন, সেই হিসাবও নিতে হবে। আমরা নিজের ঘর থেকে অভিযান শুরু করেছি।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েলে ইরানের হামলা : প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
২৪ এপ্রিল থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
X
Fresh