• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

যারা ক্যাসিনোর টাকার ভাগ পেয়েছে তাদেরও ছাড় নেই : কাদের (ভিডিও)

সিলেট প্রতিনিধি

  ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২১

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক সড়ক ও পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের বলেছেন, দল কিংবা দলের বাইরে প্রশাসনই হোক, ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছেন, তাদের ছাড় দেয়া হবে না। এ জন্য নিজেদের ঘরে থেকে আগে অভিযান শুরু করেছেন প্রধানমন্ত্রী।

আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে নগরের তোপখানায় সড়ক জনপথ সিলেট জোন কার্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি এ কথা বলেন।

ক্যাসিনোবিরোধী অভিযান আওয়ামী লীগ নিজের ঘর থেকে শুরু করেছে জানিয়ে ওবায়দুল কা‌দের বলেন, এর সঙ্গে যারা জড়িত, তাদের কাউকে ছাড় না দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, করিমন, নসিমনসহ তিন চাকার কোনও যানবাহন মহাসড়কে চলতে পারবে না। এ সব যানবাহনের আমদানি বন্ধে বাণিজ্য মন্ত্রণালয়কে চিঠি দেয়া হয়েছে। নম্বরবিহীন সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধে প্রশাসনকে আগে থেকেই নির্দেশনা দেয়া হয়েছে।

কাদের বলেন, এ অঞ্চলে (সিলেট) প্রবাসীদের পাঠানো রেমিটেন্স দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই সিলেটের যোগাযোগ ব্যবস্থায় সর্বাগ্রে উন্নয়ন হওয়া চায়। বিনিয়োগের অভাবে এতদিন চার লেনের কাজ হয়নি। এবার ঢাকা-সিলেট মহাসড়ক ছয় লেনের কাজ হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh