• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কে কোন নাটকে অভিনয় করছেন বুঝতে কষ্ট হয় : গয়েশ্বর (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫১

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা ছাড়া রাস্তায় একটা ছিনতাইও হয় না। তাই শুদ্ধি অভিযান কোনও নাটক কি না তা আগে জানতে হবে।

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘দুর্নীতি-দুঃশাসন এবং বর্তমান বাংলাদেশ’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, প্রধানমন্ত্রী জানে না এমন ঘটনা দেশে ঘটে না। তাই কে কোন নাটকে অভিনয় করছেন সেটা আমাদের বুঝতে কষ্ট হয়।

তিনি বলেন, ওবায়দুল কাদের এখন সহযোগিতা চাইছেন। সহযোগিতা একজন করতে পারেন যাকে আপনারা আটকে রেখেছেন। খালেদা জিয়া ১/১১ এর সময় তাদেরকে সহযোগিতা করেছেন। বেগম খালেদা জিয়ার ডায়েরিতে আছে যিনি অন্যায়কে অন্যায় বলতে পারেন। সেখানে রাজনীতির গুরুত্ব তিনি দেন না।

তিনি বলেন, লক্ষ ঘটনার মধ্যে এখন ৩টি ঘটনা আসছে। শোনা যাচ্ছে বিভিন্ন সংস্থা ৮শ’ দুর্নীতিবাজদের তালিকা আওয়ামী লীগের কাছে দিয়েছে। ওবায়দুল কাদের পারেন এই ৮শ জনকে হাজির করে দিতে। তাহলে বোঝা যাচ্ছে পরিশুদ্ধ হওয়ার কিছুটা হলেও আপনাদের সদিচ্ছা আছে।

তিনি আরও বলেন, আমরা অবশ্যই প্রশংসা করবো এই চলমান প্রক্রিয়াকে। তবে ৩টি লোককে আটক করে লক্ষ লোককে আড়াল করার প্রচেষ্টা যদি হয় সেখানে আমরা প্রশংসা করতে পারব না।

বিএনপির এই নেতা আরও বলেন, এটা কি সরকারের উদ্যোগ নাকি দেশপ্রেমের আকুতি থেকে তাহাদের উদ্যোগ। দেশপ্রেম থেকে যদি হয় তাহলে তাদেরকে আমরা সর্বাত্মকভাবে সহযোগিতা করব। কিন্তু সরকারের নাটকীয়তা হয় তাহলে আমরা স্বাগত জানাতে পারব না।

সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে ভয়ে আছে সরকার, জানালেন গয়েশ্বর
এখন থেকে প্রতিবাদ নয়, প্রতিশোধ নেওয়া হবে : গয়েশ্বর
৭ জানুয়ারি সমকামী নির্বাচন হয়েছে: গয়েশ্বর 
ছয় মামলায় গয়েশ্বরের আগাম জামিন
X
Fresh