logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

এই শুদ্ধি অভিযান আওয়ামী লীগেও চলবে: দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি
|  ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৬ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৯
দুর্নীতি, অভিযান, নেতা
সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশেই শুদ্ধি অভিযান চলছে। এই অভিযান নিজের দল থেকে শুরু হয়েছে। প্রথমে ছাত্রলীগ দিয়ে শুরু হয়েছে। এখন যুবলীগে চলছে। আওয়ামী লীগেও এই শুদ্ধি অভিযান চলবে। পাশাপাশি প্রশাসনেও এই শুদ্ধি অভিযান চলবে। বললেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়।

রোববার বিকেলে মানিকগঞ্জের ঘিওর উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, একটি দেশ যদি দুর্নীতিতে নিমজ্জিত থাকে তাহলে সে দেশে উন্নয়ন হবে না। যে কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই শুদ্ধি অভিযানের সিদ্ধান্ত নিয়েছেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: যেখানে অন্যায় সেখানেই ব্যবস্থা নেয়া হচ্ছে: তথ্যমন্ত্রী (ভিডিও)
---------------------------------------------------------------

নেতাকর্মীদের উদ্দেশ্য করে দুর্জয় বলেন, কেউ দুর্নীতিতে জড়াবেন না। অনেকে দলের নেতার নাম ভাঙিয়ে অপরাধ করার চেষ্টা করে। যারা এ ধরনের কাজ করবে তাদের শাস্তি পেতে হবে।

ঘিওর উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. বাবুল ব্যাপারীর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নীনা রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, ঘিওর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিন্টু, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা ও যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়