• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গলাবাজি না করে পদত্যাগ করুন : ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৬
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।। ফাইল ছবি

সরকারের উদ্দেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গলাবাজি না করে রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ হওয়ার কারণে অবিলম্বে পদত্যাগ করে নির্বাচন দিয়ে জনগণকে মুক্তি দিন। গত কয়েক দিনের অভিযানে প্রমাণ হয়েছে সরকারের ওপর থেকে নিচ পর্যন্ত দুর্নীতিতে জড়িত।

শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দেশে এখন একটাই আলোচনা ক্যাসিনো। এটা আওয়ামী লীগ সরকারের সময় প্রচণ্ড রকম বেড়ে গেছে। যুবলীগের সভাপতি এ বিষয়ে সবার চেয়ে বেশি কথা বলছেন। তিনি এটা স্বীকারও করেছেন। এ সরকারের আর ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই।

দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর টিভি টকশোতে দেয়া বক্তব্য সংসদীয় ভাষা ছিল দাবি করে তিনি বলেন, দুদু সাহেব কাউকে হুমকি-ধমকি দেননি। তিনি দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। তারপরও তার বাড়িতে হামলা করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গেল ১৭ মাসের মধ্যে সবচেয়ে বেশি অসুস্থ উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ‘তার বোন শুক্রবার দেখা করে এসে বলেছেন, তিনি অত্যন্ত অসুস্থ। তাকে সম্পূর্ণ রাজনৈতিক কারণে জামিন দেয়া হচ্ছে না। তিনি অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই গণতন্ত্রবিরোধী শক্তি : ফখরুল
X
Fresh