logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

সারাদেশে নেত্রীর এই অ্যাকশন চলবে: সেতুমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ সেপ্টেম্বর ২০১৯, ২৩:০৩ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪১
সারাদেশে এই অ্যাকশন চলবে সেতুমন্ত্রী
ফাইল ছবি
অনিয়মকারী যে দলেরই হোক তাকে পাকড়াও করতে শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে নেত্রীর এই অ্যাকশন চলবে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার বিকেলে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা ১১ লাখ রোহিঙ্গার বোঝা আর নিতে পারছি না। মিয়ানমারকে বিভিন্ন অজুহাত দিয়ে উসকে দিচ্ছে বিএনপি। যাতে রোহিঙ্গাদের ফেরত না নেয়। দেশবিরোধীরা নির্বাচনে ও আন্দোলনে ব্যর্থ হয়ে এখন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এনজিওদের উদ্দেশে তিনি বলেন, কোনো এনজিও যদি মানবিক সেবার আড়ালে সরকারবিরোধী কাজ করে তাদের দরকার নেই। প্রয়োজনে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : অবাধে লুটপাট করছে সরকার: ফখরুল
---------------------------------------------------------------------

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার জন্য দলের মধ্যে থাকা আগাছা ও পরগাছা পরিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। চারদিকে যেহেতু ষড়যন্ত্রের গন্ধ আছে, তাই এদের পরিষ্কার করার এখনই সময়।

তিনি বলেন, জাতীয় সম্মেলনের প্রস্তুতির অংশ হিসেবে জেলা আওয়ামী লীগের এই প্রতিনিধি সম্মেলন। আগামী ১৫ ডিসেম্বরের আগে কক্সবাজারের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন শেষ করতে হবে। কমিটিতে দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়