• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এখন কেঁচো খুঁড়তে সাপ বেরুচ্ছে : ফখরুল (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫১

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার আকণ্ঠ নিমজ্জিত হয়েছে দুর্নীতিতে। তাদের উচ্চ পর্যায় থেকে তৃণমূলের কর্মী পর্যন্ত দুর্নীতিতে নিমজ্জিত। তারই কিছু প্রমাণ আপনারা গত কয়েকদিন ধরে দেখছেন। এখন কেঁচো খুঁড়তে সাপ বেরুচ্ছে।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ছাত্রদলের নতুন কমিটির উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পরে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, যুবলীগ, ছাত্রলীগ এবং বিশ্ববিদ্যালয়গুলো পর্যন্ত সবখানেই তারা আজকে যে ভয়াবহ আকারে দুর্নীতিতে নিমজ্জিত হয়েছে, এটা দেশ ও জনগণের জন্য অত্যন্ত ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি করছে।

আওয়ামী লীগ নেতাদের দাবি জুয়ার আখড়ায় সম্পৃক্তদের আগে বিএনপির সহযোগী সংগঠন যুবদলে যুক্ত ছিল- সাংবাদিকদের প্রশ্নে বিএনপি মহাসচিব বলেন, এই ধরনের কথা-বার্তা বলে লাভ নেই। দেশের মানুষ বোঝে। এটা তারা এড়িয়ে যেতে চায়।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগে দুদুর বিরুদ্ধে মামলা
---------------------------------------------------------------------

ক্যাসিনো ব্যবসা বিএনপির আমলেই শুরু হয়েছে- ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রতিক্রিয়ায় বিএনপির এই নেতা আরও বলেন, উনাকে (ওবায়দুল কাদের) জিজ্ঞাস করেন তো এটা (ক্যাসিনো) পত্র-পত্রিকায় সামনে কখন এসেছে? বিএনপির আমলে কখনও মিডিয়াতে এসব আসেনি। আজকে পত্র-পত্রিকা, টেলিভিশনে যেভাবে এসেছে, এতে প্রমাণিত হয়েছে আওয়ামী লীগ সরকার শুধু দুর্নীতি নয়, তারা বাংলাদেশের যে রাজনৈতিক কাঠমো তা ভেঙে ফেলছে। এ দেশকে সত্যিকার অর্থে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে।

আজ সকালে ছাত্রদলের নতুন নেতাদের নিয়ে শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের কবরে ফুল দেন ফখরুল। সেসময় নবনির্বাচিত দুই নেতাসহ সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের জিয়ার কবরের সামনে আন্দোলনের শপথ করার ফখরুল।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ছাত্রদলের সাবেক নেতা আবুল খায়ের বাবলু, আসাদুজ্জামান রিপন, ফজুলুর রহমান মিলন, খায়রুল কবির খোকন, শহিদউদ্দিন চৌধুরী এ্যানি, কামরুজ্জামান রতন, হাবিবুল ইসলাম হাবিব প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই গণতন্ত্রবিরোধী শক্তি : ফখরুল
X
Fresh