• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

যুবলীগের চেয়ারম্যান : র‌্যাব, পুলিশ ও গোয়েন্দারা এতদিন চুপ ছিল কেন? (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২১

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী প্রশ্ন ছুড়ে বলেছেন, যুবলীগের নেতাদের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা সংস্থা এতদিন চুপ করে ছিল কেন?

তিনি বুধবার বিকেলে রাজধানীর মিরপুর দারুসসালামে গোলারটেক মাঠে, ৭, ৮, ১১, ১২ ও ৯৩ নম্বর ওয়ার্ড যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই প্রশ্ন ছোড়েন।

ওমর ফারুক বলেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ অত্যন্ত সুসংগঠিত একটি ইউনিট। তাদের বিরুদ্ধে এতদিন কোনও অভিযোগ এলো না। হঠাৎ কেন অভিযোগ এলো?

তিনি বলেন, যদি তাদের বিরুদ্ধে অভিযোগ থাকে, তবে এতদিন কেন ব্যবস্থা গ্রহণ করা হয়নি? খালেদের (ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া) গ্রেপ্তার দল ও যুবলীগকে পঙ্গু করার ষড়যন্ত্র কিনা সেটিও দেখার বিষয়।

নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগগুলো আওয়ামী যুবলীগের ট্রাইব্যুনালের মাধ্যমে তদন্ত করা হবে এবং দোষীদের বিরুদ্ধে দলীয় কঠোর সিদ্ধান্ত নেয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

এর আগে এই সম্মেলনে উপস্থিত অতিথিরা পতাকা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন। এসময় ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকসহ আওয়ামী লীগ এবং যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কে/

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশ ফাঁড়িতে এমপির বিরুদ্ধে যুবলীগ-ছাত্রলীগ নেতাদের পেটানোর অভিযোগ
শেখ হাসিনা দুর্বল হলেই দেশবিরোধী শক্তির উত্থান হবে : শেখ পরশ
বিদেশি কোনো প্রভুর ইন্ধনে ভারত বিরোধিতা করছে বিএনপি : শেখ পরশ
বিএনপি-জামাতের উদ্দেশ্য জনগণের ওপর অত্যাচার : শেখ পরশ
X
Fresh