logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

আরেকবার সাধারণ সম্পাদক থাকব কিনা তা নির্ভর করে নেত্রীর ওপর: কাদের

অনলাইন ডেস্ক
|  ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৮ | আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৪
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের ।। ফাইল ছবি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,  আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার পছন্দেই পদ বণ্টন হয়। তিনি যাকে যে পদে মনোনয়ন দেবেন সব কাউন্সিলর তাকে মেনে নেবেন, এবারো তাই হবে। আরেকবার আমি থাকব কিনা এটা নির্ভর করে নেত্রীর ওপর। তিনি নতুন কিছু ভাবতে পারেন। নতুন মুখও চাইতে পারেন। তিনি যেটা চাইবেন সেটাই হবে। আমাকে যদি বলেন তুমি অন্য দায়িত্ব পালন কর, আমার কোনও অসুবিধা নেই।

আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গুরুত্বপূর্ণ পদগুলো দলের প্রধানের মাইন্ড সেটের ওপরে সবাই ছেড়ে দেয়। প্রার্থী হওয়ার অধিকার সবার আছে, তবে নেত্রীর ইচ্ছার বাইরে কিছু হয় না। আমি নিজেকে ভাগ্যবান মনে করি, তিনি আস্থা রেখে দলের সাধারণ সম্পাদকের পদ দিয়েছেন। অনেক কর্মী আজীবন ত্যাগ করেও এই পদটি পায়নি। একবার হয়েছি এটা বিরাট সম্মানের ব্যাপার।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ফৌজদারি অপরাধের প্রমাণ পাওয়া গেলে শোভন-রাব্বানীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা: কাদের
---------------------------------------------------------------

তিনি বলেন, আমার চেষ্টা ও আন্তরিকতায় কোনও ঘাটতি ছিল না। অসুস্থ ছিলাম কিছু দিন। অসুস্থতার পরও দল ও সরকারে আমি সমানভাবে সময় দিচ্ছি। আসলে আমাদের সভাপতির ওপর নির্ভর করে, তিনি কাকে নেক্সট জেনারেল সেক্রেটারি হিসেবে পছন্দ করবেন, তিনি যাকে পছন্দ করবেন তার প্রতি আমাদের সবার পূর্ণ সমর্থন রয়েছে।

উল্লেখ্য, গেল ১৪ সেপ্টেম্বর গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত অনুযায়ী, আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন আগামী ২০ ও ২১ ডিসেম্বর।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়