• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জাপা একটি সম্ভাবনাময় দল: জিএম কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৪
জাতীয় পার্টি,
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের

জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। আগামীদিনের রাজনীতিতে জাপা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সব বিভেদ ভুলে দলকে আরও শক্তিশালী করতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। বললেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জাপার চেয়ারম্যানের বনানী অফিসে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

জাপার চেয়ারম্যান বলেন, দেশে ও মানুষের সব ইস্যুতে আমরা রাজনীতির মাঠে থাকবো। তাই দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। সুসংহত করতে হবে পার্টিকে। সব বিভেদ ভুলে সামনে এগিয়ে চলার সময় এখন।

সভায় জাপার মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুর-০৩ আসন জাতীয় পার্টির। ১৯৯৬ সালের পর থেকে এই আসনে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করেছেন। এই আসনে জোটগতভাবে নির্বাচন করেছি আমরা।

তিনি বলেন, বিভিন্ন আসনে আওয়ামী লীগকে আমরা সমর্থন দিয়েছি, আশা করছি এই আসনে সরকারও আমাদের সমর্থন দেবে। রংপুর-০৩ আসনে সাধারণ ভোটাররা উৎসবমুখর পরিবেশে লাঙল প্রতীকে ভোট দেবেন।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিএম কাদেরকে বহিষ্কারের ঘোষণায় যা জানাল ইসি 
নিজেকে জাপার চেয়ারম্যান ঘোষণা করলেন রওশন এরশাদ
X
Fresh