• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির কর্মসূচি ঘোষণা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৯
বিএনপির কর্মসূচি ঘোষণা
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির কর্মসূচি ঘোষণা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কর্মসূচি ঘোষণা বিএনপি। ঢাকায় ১১ সেপ্টেম্বর ও ১২ সেপ্টেম্বর সারাদেশে মানববন্ধন কর্মসূচি পালিত হবে। এছাড়া ২১ সেপ্টেম্বর সিলেটে, ২৬ সেপ্টেম্বর ময়মনসিংহ ও ২৭ সেপ্টেম্বর রাজশাহীতে সমাবেশ হবে। রংপুরের সমাবেশের তারিখ পরে জানানো হবে বলে জানান তিনি।

আজ রোববার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘোষণা দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সঠিক চিকিৎসা না দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি চাই।

তিনি বলেন, খালেদা জিয়া গেল পাঁচ মাস ধরে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। গতকাল ওই হাসপাতালের ভিসিসহ মেডিকেল বোর্ড বলেছে তিনি সুস্থ আছেন এখন। মেডিকেল বোর্ডের এ ধরণের বক্তব্য তাকে (খালেদা জিয়াকে) পুনরায় কারাগারে নেয়ার ষড়যন্ত্র ও চক্রান্তের অংশ।

তিনি বলেন, খালেদা জিয়া একা চলতে পারেন না। তার পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করে এসে বলেছেন, তিনি অত্যন্ত অসুস্থ। অবিলম্বে তার মুক্তি দাবি করছি। অন্যথায় তার শারীরিক যেকোনো অবনতির জন্য এই অবৈধ সরকার দায়ী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতারা।

আরও পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতিহাস বিকৃত করে সফল হয়নি বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী
সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে : রিজভী
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
X
Fresh