logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি: মির্জা ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৪ | আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২৫
উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি মির্জা ফখরুল
ফাইল ছবি
আগামী ৪ অক্টোবর আটটি উপজেলায় নির্বাচন হবে। সেখানে বিএনপি দলীয় প্রতীকে অংশ নেবে। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

একাদশ সংসদ নির্বাচনের পর বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত থেকে সরে এসে বিএনপি এই সিদ্ধান্ত নিল।

মির্জা ফখরুল বলেন, আসামের মন্ত্রী, বিজেপির মন্ত্রী ও নেতাদের বক্তব্যে আমরা উদ্বিগ্ন। আসামে যে নাগরিকপঞ্জি হয়েছে সেখানে ১৯ লাখ নাগরিক বাদ পড়েছে। বলা হচ্ছে তাদের বেশিরভাগই বাংলাদেশি নাগরিক। এ ধরনের বক্তব্যের আমরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এটা উদ্দেশ্যপ্রণোদিত। অথচ সরকার এ বিষয়ে নীরব থাকছে। সরকার কেন নীরব তার পরিস্কার ব্যাখা দিতে হবে।

বিএনপি মহাসচিব বলেন, বিএসএমএমইউ হাসপাতালের ভাইস চ্যান্সেলর এবং মেডিকেল বোর্ডের প্রধান বলেছেন, খালেদা জিয়া ভালো আছেন। কিন্তু তিনি একেবারেই ভালো নেই। তার ব্লাডপ্রেশার ওঠানামা করছে। তার ব্লাড সুগার ১৪, ১৫ ও ১৬ পর্যন্ত থাকছে। এজন্য আমরা উদ্বিগ্ন।

বিএনপি মহাসচিব বলেন, সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের উদ্বৃত্ত অর্থ সরকারের নিয়ন্ত্রণে আনার সিদ্ধান্তে প্রমাণিত হয়, সরকার অর্থনৈতিক দিক থেকে দেউলিয়া হয়ে গেছে। এতে সবচেয়ে বেশি ক্ষতি হবে ব্যাংকগুলো। যখনই টাকাগুলো নিয়ে যাবে তখন তারল্য সংকট দেখা দেবে ব্যাংকগুলোতে।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়