• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনলেন সাদ এরশাদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৫
জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনলেন সাদ এরশাদ
এরশাদপুত্র রাহগীর আল মাহি সাদ

এরশাদপুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে বনানী কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার, মাসুদ উদ্দিন চৌধুরী, সফিকুল ইসলাম, যুবনেতা লিয়াকত হোসেন খোকা এমপিসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

সাদ এরশাদ সাংবাদিকদের বলেন, বাবার অসমাপ্ত কাজগুলো শেষ করতেই নির্বাচনে প্রার্থী হতে চাই। দল যদি মনোনয়ন দেয় তাহলে রংপুর তথা দেশের উন্নয়নে ভূমিকা রাখতে চাই।

তিনি বলেন, আমি রাজনীতির বাইরে কখনই ছিলাম না। ছোটবেলা থেকেই রাজনীতি দেখে এসেছি। শুধু তাই নায়, ছোট বয়সে রাজনৈতিকভাবে ভুক্তভোগীও আমি। মাত্র ৫ বছর বয়সে কেন্দ্রীয় কারাগারে হাজত খেটেছি। সম্ভবত এত কম বয়সে আর কোনো রাজনীতিবিদককে করাগারে যেতে হয়নি।

রংপুরের নেতা কর্মীরা তার মনোনয়ন মানতে রাজী নয় এবিষয়ে তিনি বলেন, বড় দলের মধ্যে অনেকেই মনোনয়নপ্রত্যাশী থাকতে পারেন। অনেকের পছন্দের প্রার্থী থাকতে পারে। এটা বড় সমস্যা নয়। সময়মতো সবকিছু ঠিক হয়ে যাবে।

এর আগে মা রওশন এরশাদের গাড়ি করে বনানী অফিসে আসেন সাদ। গাড়ি থেকে নেমে সোজা দ্বিতীয় তলায় গিয়ে পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের সঙ্গে কুশল বিনিময় করেন। সেখানে আগে থেকেই অবস্থানকারী মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ সিনিয়র নেতাদের সঙ্গে কোলাকুলি করেন সাদ।

এরশাদের মৃত্যূতে শূন্য হওয়া রংপুর-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে অন্যতম মনোনয়নপ্রত্যাশী সাদ এরশাদ। দলীয় মনোনয়ন অনেকটা তার দিকেই ঝুঁকে রয়েছে বলেও মনে করেছেন অনেক নেতা কমী।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্ষুধা-দরিদ্রতায় অগণিত মানুষ দিশেহারা : জিএম কাদের
সেন্টুর পদত্যাগপত্র গ্রহণ করেননি জাপা চেয়ারম্যান
৪৮ ঘণ্টা না যেতেই রওশনের পার্টি থেকে পদত্যাগ করলেন সেন্টু
নেতৃত্ব পরিবর্তনে ইসিতে চিঠি দিয়ে সাড়া পেল না রওশনপন্থীরা
X
Fresh